৬ নভেম্বর, ২০১৯ রাশিফল: আজ কেমন যাবে আপনার দিন, কীভাবে আসবে সৌভাগ্য
দৈনিক রাশিফল। (File Image)

৬ নভেম্বর, ২০১৯: আজ বুধবার। আজ কী সৌভাগ্য রয়েছে আপনার। কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে। আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: সামাজিক কাজের কারণে সুনাম আসতে পারে ৷ নক্ষত্রের অবস্থানও সহায়তা করবে এই সুনাম অর্জনে ৷ বিশেষ নজর দিতে পারেন পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে৷

শুভ সংখ্যা: ৮৭

শুভ রং - লাল

আরও পড়ুন: No Shave November 2019: 'নো শেভ নভেম্বর' ...দাড়ি না কামানোর এই মাস কেন পালন করা হয় জানতেন?

বৃষ: কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসায় ভালো সুফল পেতে পারেন। তবে সময়ের সঙ্গে সঙ্গে বাড়তে পারে অলসতা৷ আবেগপ্রবণ হওয়া এড়িয়ে চলতে হবে৷ কেন না তা থেকে এমন দ্বন্দ্ব সৃষ্টি হতে পারে যা আগামীদিনে অশান্তি ডেকে আনতে পারে।

শুভ সংখ্যা: ৩২

শুভ রং - সাদা

মিথুন: দৈনন্দিন কাজ থেকে কয়েকদিন ছুটি নিতে পারেন। কোথাও বেড়াতে যেতে পারেন। আপনার ভালো ব্যবহার আকৃষ্ট করতে পারে বিপরীত লিঙ্গের ব্যক্তিকে। প্রেমের প্রস্তাবও দিতে পারেন৷ তবে স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে।

শুভ সংখ্যা: ৬৮

শুভ রং -সবুজ

কর্কট: আজকের দিনটি অন্য দিনের থেকে আলাদা হতে পারে। প্রকাশ্যে আসতে পারে ব্যবসায়িক বিচারশক্তি। প্রশংসা পাবে আপনার নেতৃত্ব দেওয়ার ক্ষমতা। আর থেকে সুনাম অর্জন করবেন।

শুভ সংখ্যা: ৫৫

শুভ রং -সাদা

সিংহ: সাফল্যের সঙ্গে মুখোমুখি হতে পারবেন সব বাধা ও চ্যালেঞ্জের। হতাশ হবেন না। নিজের ওপর ভরসা রাখলে জয়ী হবেনই। ব্যবসা বা বাণিজ্যের ক্ষেত্রে প্রবল প্রতিদ্বন্দ্বিতার সামনাসামনি হতে হবে। সুখ-স্বাচ্ছন্দ্যে কাটতে পারে ব্যক্তিগত জীবন৷

শুভ সংখ্যা: ৭৩

শুভ রং -কমলা

কন্যা: বাচনিক দক্ষতা ও সৃজনশীলতার কারণে জনপ্রিয়তা বাড়তে পারে। তবে মানসিক চাপ অন্তরায় হয়ে দাঁড়াতে পারে এই দক্ষতাগুলিকে প্রকাশ্যে আনতে৷ আগ্রহী হবেন জীবন আনন্দে কাটাতে।

শুভ সংখ্যা: ২৪

শুভ রং -সবুজ

তুলা: প্রভাবশালী বন্ধু আপনার জন্য সৌভাগ্যশালী হতে পারেন। কোনও বাধা ছাড়া নতুন যৌথ ব্যবসায়িক উদ্যোগ শুরু করতে পারবেন। প্রশংসিত হবে দক্ষতা ও পরিশ্রম।

শুভ সংখ্যা: ৯১

শুভ রং -সাদা

বৃশ্চিক: কর্মক্ষেত্রে বাধা আসতে পারে৷ অপমানিত হতে পারেন কর্তৃপক্ষের দ্বারা৷ কর্মে বাধা দিতে পারে সহকর্মীদের ঈর্ষাকাতর মনোভাব৷ দেরিতে হলেও আসতে পারে প্রত্যাশিত চাকুরির সুযোগ।

শুভ সংখ্যা: ৫৫

শুভ রং - কালচে লাল

ধনু: সত্য এবং ন্যায়ের পথে চলতে হবে। বিগড়াবে না মেজাজ। দিনটি আপনার সংকল্প অনুযায়ী ভালোই কাটতে পারে। আত্মবিশ্বাসী মনোভাব সাহায্য করতে পারে কোনও কাজ সম্পন্ন করতে।

শুভ সংখ্যা: ৬৪

শুভ রং -হলুদ

মকর: পরিকল্পনা ও কঠোর পরিশ্রম সত্ত্বেও আসবে না সাফল্য৷ তাতে দেখা দিতে পারে হতাশা। মতবিরোধ পরিণত হতে পারে উত্তপ্ত তর্কে। অপ্রীতিকর পরিস্থিতি থেকে বাড়তে পারে উদ্বেগ৷ ধৈর্য্য না হারিয়ে ঠান্ডা মাথায় পরিস্থিতির মোকাবিলা করুন৷

শুভ সংখ্যা:৭১

শুভ রং -নীল

কুম্ভ: ভবিষ্যতের পরিকল্পনায় আসতে পারে বাধা। ভগবানের উপরে বিশ্বাস রেখে চেষ্টা করুন পরিকল্পনাগুলিকে বাস্তবায়িত করতে। কাজের জায়গায় সুনাম অর্জনে সাহায্য করবে উদার মানসিকতা৷

শুভ সংখ্যা: ৮

শুভ রং - লাল

মীন:আর্থিক পরিকল্পনা করুন৷ সঞ্চয়ের কারণে কৃপণতার পথ বেছে নিতে উদ্যমী হবেন৷ চিন্তায় ফেলতে পারে পরিবারের সদস্যদের কোনও কঠিন ব্যধি। তবে উদ্বিগ্ন হবেন না। চিকিৎসকের পরামর্শে হতে পারে সমস্যার সমাধান।

শুভ সংখ্যা: ৭৫

শুভ রং -হলুদ