৩১ অক্টোবর, ২০১৯ রাশিফল: আজ কেমন যাবে আপনার দিন, কীভাবে আসবে সৌভাগ্য
দৈনিক রাশিফল। (File Image)

৩১ অক্টোবর, ২০১৯: আজ বৃহস্পতিবার। আপনার আর্থিক অবস্থা কেমন যাবে! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: আজ আপনার মানসিক শান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। নরম ও বিনয়ী আচরণের কারণে অন্যের মন জয় করতে পারবেন। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। সপরিবারে কোথাও বেড়াতে যেতে পারেন। আরও পড়ুন: Kali Puja 2019: কালীপুজোয় সিঁদুর খেলা! নতুন ভাবনা নিয়ে লেটেস্টলি বাংলার মুখোমুখি নিউ বারাকপুরের নব বারাকপুর যাত্রিক ক্লাব

শুভ সংখ্যা: ৬৭

শুভ রঙ: লাল

বৃষ: কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক খারাপ হতে পারে। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। কর্মদক্ষতায় অফিসে সুনাম অর্জন করতে পারবে‌ন। সম্পত্তি নিয়ে অশান্তি।

শুভ সংখ্যা: ৭৩

শুভ রঙ - সাদা

মিথুন: শারীরিক দুর্বলতায় ভোগান্তি। কর্মস্থানে ভাল পরিকল্পনার জন্য সুনাম বাড়তে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজের সুচনা। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। অফিসে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ত শুরু হতে পারে।

শুভ সংখ্যা: ৮২

শুভ রঙ - সবুজ

কর্কট: আজ অপরকে সুখি করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। দুঃস্থ কারও পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতার আশঙ্কা।

শুভ সংখ্যা: ৯৪

শুভ রঙ - সাদা

সিংহ: অনেকদিনের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন।আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল ভাল হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে।

শুভ সংখ্যা: ৬৪

শুভ রঙ - কমলা

কন্যা: পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ভুল হওয়ার জন্য বিবাদ।মানসিক কষ্ট বাড়তে পারে। ভাল কোনও জিনিস নষ্ট হওয়ার যোগ।

শুভ সংখ্যা: ৪৭

শুভ রঙ - সবুজ

তুলা: ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তারিয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা উপযুক্ত হবে না। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে।

শুভ সংখ্যা: ৪১

শুভ রঙ -সাদা

বৃশ্চিক: আজ ব্যবসায় লাভ থাকলেও অর্থ অপচয় হওয়ার আশঙ্কা আছে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভ।বাজে চিন্তা দূর করুন আজ। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের কোনও কিছু নিয়ে মনে উদ্বিগ্নতা থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে।

শুভ সংখ্যা: ৮৭

শুভ রঙ -কালচে লাল

ধনু: ব্যবসায় কারও সঙ্গে বিবাদ।সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। আজ কোনও আধ্যাত্মিক কাজ করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে।

শুভ সংখ্যা: ৬৩

শুভ রঙ - হলুদ

মকর: প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। সন্তানদের জন্য মুখ উজ্জ্বল হবে।আজ বিদেশে যাওয়ার জন্য কোনও আলোচনা হওয়ার সম্ভাবনা।

শুভ সংখ্যা: ৬৮

শুভ রঙ -নীল

কুম্ভ: অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয় সমাবেশ।গান বাজনার সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের জন্য আজ ভাল সুযোগ আসতে পারে।

শুভ সংখ্যা: ৫৪

শুভ রঙ -কালচে নীল

মীন: আজ আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

শুভ সংখ্যা: ৪৫

শুভ রঙ -হলুদ