২৫ নভেম্বর, ২০১৯: কোনদিকে মোড় নেবে আপনার জীবনের ভাগ্যচক্র? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

২৫ নভেম্বর, ২০১৯: আজ সোমবার। কেমন থাকবে আপনার শারীরিক ও মানসিক অবস্থা? কেমন কাটবে আজকের পুরো দিন? কাছের মানুষের থেকে কেমন ব্যবহার পাবেন! আজ নতুন কিছু কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: প্রকাশ্যে আসতে পারে উদ্যমী মনোভাব৷ দিনটি ব্যস্ততম হওয়ার সম্ভাবনা প্রবল৷ কোনও আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠতে পারেন৷ আরও পড়ুন: Drama Queen Rakhi: রাখি সাওয়ন্তের শ্বশুর ডোনাল্ড ট্রাম্প! আজব দাবি ড্রামা কুইনের

শুভ সংখ্যা: ৫০

শুভ রং - লাল

বৃষ: বিরত থাকতে হবে এমন কোনও কাজ থেকে যা বদলে দিতে পারে ইতিবাচক দৃষ্টিভঙ্গি এবং চরিত্রগত পরির্বতন৷ কদর পেতে পারেন উদারতার দরুন৷

শুভ সংখ্যা: ৭৮

শুভ রং - সাদা

মিথুন: কর্মক্ষেত্রে বৃদ্ধি পেতে পারে দায়িত্ব৷ সব প্রচেষ্টার সুফল পেতে পারেন৷ আপাতত আর্থিক বিনিয়োগ না করাই ভালো৷

শুভ সংখ্যা: ৯৭

শুভ রং - সবুজ

কর্কট: দিনটা শুরু হতে পারে উৎসাহ উদ্দীপনাতে৷ অন্যদের প্রভাবিত করতে পারেন ইতিবাচক মনোভাবের দ্বারা৷ কোনও খারাপ খবর আসতে পারে৷ অতিরিক্ত কাজের চাপ বর্জন করুন৷ দিনের শেষে পরিস্থিতির পরির্বতন হওয়ার সম্ভাবনা আছে৷

শুভ সংখ্যা: ৭৭

শুভ রং - সাদা

সিংহ: মনোনিবেশ করতে পারেন কাজ সম্পন্ন করাতে। আগ্রহী হবেন কাজের ধরন পরিবর্তনে৷

শুভ সংখ্যা: ৬১

শুভ রং - কমলা

কন্যা: দিনটা কাটতে পারে প্রিয় মানুষদের নিয়ে ব্যস্ততার মধ্যে দিয়ে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। আজকে সম্পত্তিতে বিনিয়োগ করার ভালো দিন।

শুভ সংখ্যা: ৮৮

শুভ রং - সবুজ

তুলা: আগ্রহী হতে পারেন সমভাবাপন্ন লোকেদের সঙ্গে কোনও বিষয়ে আলোচনা করতে৷ বাস্তবাদী চিন্তাধারার জন্য যে কোনও প্রয়াসে আপনি সফল হবেন।

শুভ সংখ্যা: ৩৭

শুভ রং - সাদা

বৃশ্চিক: বুদ্ধির দ্বারা পরিচালিত নাও হতে পারেন৷ ভাবনাচিন্তায় প্রাধান্য পেতে পারে আবেগ৷ সাবধানতা অবলম্বন করতে হবে নিজের মতামতকে সর্বসম্মুখে প্রকাশ করার সময়৷ কেন না অন্যরা আপনাকে ভুল বুঝতে পারেন।

শুভ সংখ্যা: ৯১

শুভ রং - কালচে লাল

ধনু: কাজের জায়গায় কর্তৃপক্ষের ভরসার পাত্র হয়ে উঠতে পারবেন৷ সক্ষম হবেন কর্তৃপক্ষের দেওয়া কোনও কাজ সফলভাবে করতে৷ পেতে পারেন প্রশংসাও৷ আর্থিকদিক থেকে লাভবান হতে পারেন।

শুভ সংখ্যা: ৩৬

শুভ রং - হলুদ

মকর: আপনার অপ্রিয় কথা বলার স্বভাবের জন্য কেউ আঘাত পেতে পারেন৷ সুতরাং বুঝেশুনে কথা বলাই আজ আপনার পক্ষে শুভ হবে৷ আগ্রহী হতে পারেন সম্পর্ককে মজবুত করতে৷ হতাশ হবেন না প্রত্যাশা অনুযায়ী ফল না পেলে।

শুভ সংখ্যা: ৬৩

শুভ রং - নীল

কুম্ভ: প্রেমে পড়তে পারেন৷ সক্ষম হবেন প্রিয়জনের সঙ্গে আনন্দে দিন কাটাতে।

শুভ সংখ্যা: ৮২

শুভ রং - নীল

মীন: বিরক্তি আসতে পারে রোজকার একঘেয়ামি জীবনের দরুন৷ এই একঘেয়ামি কাটাতে কাছেপিঠে কোথাও ঘুরে আসতে পারেন৷ আত্মবিশ্লেষণের মধ্যে দিয়ে সক্ষম হতে পারেন নিজের ভুলভ্রান্তি শোধরাতে।

শুভ সংখ্যা: ৫৪

শুভ রং - হলুদ