২৩ নভেম্বর, ২০১৯: কোনদিকে মোড় নেবে আপনার জীবনের ভাগ্যচক্র? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

২৩ নভেম্বর, ২০১৯: আজ শনিবার। কেমন থাকবে আপনার শারীরিক ও মানসিক অবস্থা? কেমন কাটবে আজকের পুরো দিন? কাছের মানুষের থেকে কেমন ব্যবহার পাবেন! আজ নতুন কিছু কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: আত্মবিশ্বাসের সঙ্গে নিজের মতামত সবার সামনে প্রকাশ করুন৷ আপনাকে যা কাজ দেওয়া হয়েছে তা দায়িত্ব নিয়ে পালন করুন৷ নজর দিতে হতে পারে ব্যয় নিয়ন্ত্রণের দিকে৷ আরও পড়ুন: Anu Malik Quits Indian Idol 11: ইন্ডিয়ান আইডল ১১-এর বিচারক পদ ছাড়লেন অনু মালিক

শুভ সংখ্যা: ৮৮

শুভ রং - লাল

বৃষ: প্রকাশ্যে আসতে পারে শিল্পসত্ত্বা৷ ইচ্ছাশক্তির কাছে হার মানতে বাধ্য জটিল সমস্যা৷ মধুর ও ভালো কথা বলে মানুষের মন জয় করতে পারেন। আপনার এই আচরণ অনেককে প্রভাবিত করতে পারে।

শুভ সংখ্যা: ৬৫

শুভ রং - লাল

মিথুন: দিনটা পরিবারের সঙ্গে আনন্দে কাটাতে পারবেন৷ সচেষ্ট হবেন পরিবারের ছোটোদের আবদার মেটাতে৷ আগ্রহী হতে পারেন ঘরসজ্জাতে৷ পরিবারিক সমস্যার সমাধান করতে পারবেন।

শুভ সংখ্যা: ৮৫

শুভ রং - সাদা

কর্কট: দিনটা কাটাতে পারবেন পরিবারের সঙ্গে। ছোটো ছোটো কাজে অংশ নিন। কদর পাবেন উদারতার জন্য৷ এই স্বভাবের কারণে প্রিয়জনের কাছ থেকে প্রশংসাও পেতে পারেন।

শুভ সংখ্যা: ৬১

শুভ রং -সাদা

সিংহ: পরিকল্পনামাফির এগিয়েও কাজ সম্পন্ন করতে জটিলতা আসবে। কোনও প্রভাবশালী ব্যক্তির মুখোমুখি হতে পারেন৷ জনপ্রিয়তা পেতে পারেন সৃজনশীলতার দরুন।

শুভ সংখ্যা: ৩৯

শুভ রং -কমলা

কন্যা: আপনার নমনীয়তা এবং পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার ক্ষমতা মুগ্ধ করতে পারে অন্যদের। প্রেমের সম্পর্কে ঘটতে পারে অপ্রত্যাশিত কোনও ঘটনা৷ সামগ্রিকভাবে দিনটা আপনার পক্ষে অনুকূল।

শুভ সংখ্যা: ৪৭

শুভ রং -সবুজ

তুলা: দিনটা মোটামুটি ভালোই কাটতে পারে৷ কাজের চাপ থাকলেও তা সম্পন্ন করতে সক্ষম হবেন৷ দিনের শেষভাগটা আরামদায়ক হওয়ার সম্ভাবনা প্রবল।

শুভ সংখ্যা: ৭৪

শুভ রং - সাদা

বৃশ্চিক: শিক্ষা নিতে পারেন কোনও ভুল কাজ থেকে৷ জয়ী হতে পারেন যে কোনও প্রতিযোগিতামূলক কাজে৷ এর ফলে অনেকে আপনাকে ঈর্ষা করতে পারেন।

শুভ সংখ্যা: ৬৪

শুভ রং - কালচে লাল

ধনু: দিনটা কাটতে পারে কাজের মধ্য দিয়ে৷ যোগদান করতে পারেন কোনও গুরুত্বপূর্ণ মিটিংয়ে৷ গুরুত্ব দিতে পারেন অন্যের প্রস্তাব ও মূল্যায়নকে। এর প্রভাব সব দিক থেকেই লাভজনক ও ফলপ্রসূও হতে পারে।

শুভ সংখ্যা: ৩৫

শুভ রং -হলুদ

মকর: আদর্শ সঙ্গীকে খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে৷ সক্ষম হবেন তাঁর কাছে নিজের মনের ভাব প্রকাশ করতে। সুখ এনে দিতে পারে পরিবার কেন্দ্রিক জীবন৷ বৃদ্ধি পেতে পারে আবেগপ্রবণতা।

শুভ সংখ্যা: ৮২

শুভ রং -নীল

কুম্ভ: আনন্দ দিতে পারে নিজের সঙ্গে কাটানো সময়৷ ভোগাতে পারে আত্মতুষ্ঠি। মুখোমুখি হতে পারেন কোনও হতাশাজনক ঘটনার৷ যা আপনার সামনে তুলে ধরতে পারে কঠিন বাস্তবকে।

শুভ সংখ্যা: ৬৪

শুভ রং - কালচে নীল

মীন: উদ্যমী মনোভাব বাঁচিয়ে রাখতে সাহায্য করতে পারে কোনও প্রভাবশালী ব্যক্তির নৈতিক সমর্থন৷ হাল ছেড়ে না দিলে ইতিবাচক ফল পাবেন৷ প্রতিযোগিতায় জয় এনে দিতে পারে সৃজনশীলতা ও কল্পনাপ্রবণতা।

শুভ সংখ্যা: ৭৪

শুভ রং -হলুদ