Credit: Instagram

সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হট অভিনেত্রী আভা পল। সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ব্যাকলেস ছবি পোস্ট করেছেন আভা৷ একটি ব্যাকলেস সাদা ড্রেস পরে ফটোশুট করতে দেখা যায় এই পোস্টে। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে এই ফটোশুটের সেক্সি ছবি পোস্ট করতেই ঝড় ওঠে মন্তব্যের। পোস্টের কমেন্ট বক্সে কেউ কেউ প্রশংসা করেছে আবার অনেকই এই ধরনের অশ্লীল ছবি পোস্ট করার জন্য খারাপ মন্তব্যও করেছেন।

ট্রিপল এক্স এবং গন্দি বাতের মতো ওয়েব সিরিজের জন্য পরিচিত হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় আভা পল। সম্প্রতি ব্যাকলেস সেক্সি ফটোশুটের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি, যা ক্রমশ ভাইরাল হচ্ছে। ২০১৩ সালে প্রথম কামসূত্র থ্রিডি ছবিতে দেখতে পাওয়া গিয়েছিল আভা পলকে। এছাড়াও গন্দি বাত এবং ট্রিপল এক্সের মতো ওয়েব সিরিজেও সাহসিকতার সঙ্গে বোল্ড চরিত্রে অভিনয় করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার রিল ও ছবি সর্বদা গুগল ট্রেন্ডিং-এ থাকে।

সোশ্যাল মিডিয়ায় আভা পল কোনও ছবি বা ভিডিও পোস্ট করলেই ভক্তদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হয়, তার ছবি ও ভিডিও দেখে মুগ্ধ হয়ে যায় ভক্তরা। সম্প্রতি ফের বোল্ড লুকের সঙ্গে ভক্তদের অবাক করে দিয়েছেন তিনি। একটি ব্যাকলেস ড্রেস পরে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় তাকে। বোল্ডনেস হওয়ার জন্য জনপ্রিয় হয়ে ওঠেন অনেক অভিনেত্রী, কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে রয়েছেন আভা পল।