২৯ আগস্ট, রাশিফল: আজ কেমন যাবে আপনার দিন, কীভাবে আসবে সৌভাগ্য
দৈনিক রাশিফল। (File Image)

২৯ অগাস্ট, ২০১৯: আজ বৃহস্পতিবার আপনার দিনটা কেমন যাবে? আপনার শরীর কেমন থাকতে পারে। আর্থিক অবস্থাই কেমন থাকবে! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। কীভাবে আপনার দিনটা ভাল হতে পারে। কীভাবে প্রস্তুতি নিতে পারেন দিনের জন্য। কী করলে আসতে পারে সৌভাগ্য? জানুন আজকের রাশিফলে। আরও পড়ুন-Ganesh Chaturthi 2019: গণেশ চতুর্থীর নির্ঘন্ট, শুভ মুহূর্ত ও গণেশ পুজোর মাহাত্ম্য জানুন

মেষ- আজ মেশ রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে দিনটি মিশ্র হতে পারে। আর্থিক দিক থেকে কিছুটা স্বস্তির খবর মিললেও, মনে সুখ থাকবে না, কারণ অর্থপ্রাপ্তি এখনই হবে না।বাড়ি ফিরলে অবশ্য পরিবারের কাছ থেকে সুখবর পেতে পারেন।

শুভ রঙ - নীল

শুভ অঙ্ক: ৪

বৃষ- আপনি যদি সৃজনশীল হন তবে দিনটি আপনার জন্য শুভ। আত্মবিশ্বাস বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যান। শরীর মোটের ওপর ভালোই থাকবে।

শুভ অঙ্ক: ৩

শুভ রঙ: লাল

মিথুন- আজ আপনার পরিবারের সঙ্গে খানিকটা ঝগড়া বিবাদ হতে পারে। তাই নিজের ওপর একটু নিয়ন্ত্রণ রাখুন। মেজাজ গরম করবেন না। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

শুভ অঙ্ক: ৫

শুভ রঙ -- সবুজ

কর্কট - আজ এই জাতক জাতিকাদের দুর্ঘটনার যোগ রয়েছে। নিজের গাড়ি থাকলে তা সাবধানে চালান। আইনকানুন, মামলায় জড়িয়ে পড়তে পারেন।

শুভ সংখ্যা: ১

শুভ রঙ - হলুদ

সিংহ- সিংহ রাশির জাতক জাতিকাদের কাছে আজ দিনটা বিশেষ ভাল যাবে না। কোনও কাজের জন্য অযথা অপমানিত হতে পারেন। যদিও তার জন্য আপনার বিশেষ কোনও দোষ থাকবে না। ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা থাকবে। সন্তানদের সঙ্গে মতের অমিল হতে পারে আজ। ভাল কাজের জন্য সকলের বাহবা পেতে পারেন আজ।

শুভ সংখ্যা: ৭

শুভ রঙ - হলুদ

কন্যা- এই জাতক জাতিকাদের আজ বেশি পয়সা খরচ করা উচিত হবেনা। সময়ে নিজের কাজ পূরণ করার চেষ্টা করুন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ নয়, তবে শরীর মোটের ওপর ভালোই থাকবে।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ - সাদা

তুলা- সহকর্মীর সঙ্গে মন কষাকষি থেকে থাকলে আজই তা মিটিয়ে নিন। খুব সহজে যেকোনো বিবাদ মিটে যাবে। কাজে সাফল্য আসবে। আজকে বেশি ভাবুক থাকবেন না।

শুভ সংখ্যা: ১

শুভ রঙ: গোলাপী

বৃশ্চিক- আজকের দিনটা বৃষ রাশিদের জন্য চাকুরীজীবীদের খুবই শুভ। তবে ব্যবসায়ীদের ক্ষেত্রে অতটা ভাল নাও যেতে পারে।ASTROLOGY, DAILY HOROSCOPE, HOROSCOPE, Horoscope Today, কন্যা, কর্কট, কেমন যাবে আজকের দিন, জ্যোতিষ, তুলা, দৈনিক রাশিফল, ধনু, বৃশ্চিক, মিথুন, মীন, মেষ, রাশি, রাশিফল, সিংহ, হরোস্কোপ এই জাতক জাতিকাদের বিয়ের যোগ রয়েছে। গাড়ি বা বিকে থাকলে সেটা সাবধানে চালাবেন। যাত্রার যোগ রয়েছে।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - বেগুনী

ধনু-  কর্কট রাশির জাতকের কাছে আজকের দিনটি খানিকটা ভালো- মন্দে কাটবে। পরিবারে অশান্তি হতে পারে। ঝগড়া বিবাদ বাড়বে। খরচ বাড়বে। শরীরও খারাপ থাকতে পারে।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ -যে কোনও হাল্কা রঙ

মকর- আজ ধনলাভ হবে। অসুস্থতার জন্য প্রচুর খরচ হতে পারে। কোথাও পয়সা পাওয়া থেকে আটকে থাকলে তও পাওয়া যাবে।

শুভ সংখ্যা: ৮

শুভ রঙ - বাদামী

কুম্ভ- কুম্ভ রাশির জাতকের কাছে দিনটি খুবই ভালো যাবে। ব্যবসায় বৃদ্ধি বাড়বে। মান- সম্মান বৃদ্ধি পাবে। পাওনা মিতে যেতে পারে। সরকারি কাজ আটকে থাকলে, আজ তা সফল হয়ে যাবে।

শুভ সংখ্যা: ৩

শুভ রঙ -সবুজ

মীন- মীন রাশির জাতক জাতিকাদের কাছে দিনটা ভাল যাবে। ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। বিয়ের যোগ রয়েছে। সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লেভার আশা করা যায়।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ: নীল