২২অক্টোবর, দৈনিক রাশিফল: কতটা ভালো যাবে আপনার দিন
দৈনিক রাশিফল। (File Photo)

২২ অক্টোবর, ২০১৯: আজ মঙ্গলবার। আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ- আজ ধনলাভ হবে। এই জাতকজাতিকরা পেতে পারেন সাফল্যও। উপকৃত হবেন মতামত এবং ধারণা প্রকাশ করে । লাভবান হতে পারেন আর্থিক ক্ষেত্রেও । দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। অসুস্থ হয়ে পড়তে পারেন । তাই সাবধানতা অবলম্বন করে চলতে হবে ৷ ভাই, বোন ও বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। পরিবারে অশান্তি হতে পারে। ঝগড়া বিবাদ বাড়বে। খরচ বাড়বে। শরীরও খারাপ থাকতে পারে। আরও পড়ুন, একটানা ১৯ ঘন্টা বিমান উড়িয়ে ইতিহাস গড়ল সংস্থা কান্টাস

শুভ সংখ্যা: ৩

শুভ রঙ - সবুজ

বৃষ- এই রাশির জাতক জাতিকাদের আজ বিরোধী বা শত্রুরা ক্ষতি করতে পারে। দিনটি হালকা মেজাজে এবং আনন্দের মধ্যে দিয়ে কাটাতে পারবেন । কোনও কাজের জন্য একই সঙ্গে অস্থিরতা এবং প্রবল উৎসাহ বোধ পেতে পারেন । তবে মনোনিবেশে করতে হবে। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ - সাদা

মিথুন- আজ কোনো বড় সিদ্ধান্ত নেওয়া উচিত হবেনা। অন্যের প্রত্যাশা পূরণ করতে গিয়ে হিমশিম খেতে পারেন। তবে, জটিল পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে আপনি সাবলীল। উদ্ভাবনী শক্তি এবং সৃষ্টিশীলতার জন্য প্রশংসিত হবেন। ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। বিয়ের যোগ রয়েছে। সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লাভের আশা করা যায়। অযথা বিভ্রান্ত হবেন না।

শুভ সংখ্যা: ৭

শুভ রঙ - গাঢ় নীল

কর্কট- এই রাশির জাতক জাতিকাদের কাছে আজ দিনটা বিশেষ ভাল যাবে না। শরীরস্বাস্থ্য ভালো থাকবে না। কোনও কাজের জন্য অযথা অপমানিত হতে পারেন। যদিও তার জন্য আপনার বিশেষ কোনও দোষ থাকবে না। টাকা পয়সা আটকে থাকলে সেটা আজ পেতে পারেন।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ: নীল

সিংহ- কোনও আত্মীয়ের বাড়িতে যেতে হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিয়ের ব্যাপারে আনন্দের খবর পাবেন। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - হলুদ

কন্যা- বাড়িতে আজ অতিথি আগমন হতে পারে। আজ সকালের দিকে আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। কর্মস্থানের পরিবর্তন হওয়ার সম্ভাবনা। বাড়তি খরচের যোগ রয়েছে। চিকিৎসার জন্য চিন্তা বৃদ্ধি।

শুভ অঙ্ক: ১

শুভ রঙ: হলুদ

তুলা- আজ তুলা রাশির জাতকের কাছে দিনটি খুবই ভালো যাবে। ব্যবসায় বৃদ্ধি বাড়বে। মান- সম্মান বৃদ্ধি পাবে। পাওনা মিটে যেতে পারে। সরকারি কাজ আটকে থাকলে, আজ তা সফল হয়ে যাবে।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - বেগুনি

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আর্থিক অনটন থাকলে আজ কেটে যাবে। আজ ভ্রমণের যোগ রয়েছে। আর্থিক, সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে যথেষ্ট লাভ হবে।

শুভ সংখ্যা: ১০

শুভ রঙ: সবুজ

ধনু- আজ আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ। কোনও আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি।

শুভ অঙ্ক: ৪

শুভ রঙ - আকাশি

মকর- আজ আপনার বিদেশ থেকে সুখবর আসবে। আত্মবিশ্বাস বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। কাজ শেষ করতে অনীহা করবেন না। শরীর মোটের ওপর ভালোই থাকবে।

শুভ সংখ্যা: ৩

শুভ রঙ: সবুজ

কুম্ভ- সংসারে ব্যয় কমানো নিয়ে আলোচনা। শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী স্থানে কাজের যোগাযোগ হবে। আজ রাগ সামলে রাখতে হবে।

শুভ সংখ্যা: ৫

শুভ রঙ - গোলাপী

মীন- টাকা-পয়সা বা অন্য কিছু পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রুর থেকে মুক্তি লাভ। ধর্ম সংক্রান্ত কোনও ব্যাপারে দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে।

শুভ সংখ্যা: ১

শুভ রঙ - হলুদ