১ অক্টোবর, রাশিফল: আজ কেমন যাবে আপনার দিন, কীভাবে আসবে সৌভাগ্য
দৈনিক রাশিফল। (File Image)

১ অক্টোবর, ২০১৯: আজ মঙ্গলবার কী লেখা আছে আপনার ভাগ্যে! কেমন যাবে আপনার আর্থিক অবস্থা! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ- আজকের দিনটি আপনার ভালো- মন্দে কাটবে। পরিবারের সঙ্গে ঝগড়া কলহ হতে পারে। খরচ বাড়বে। শরীর স্বাস্থ মোটের ওপর ঠিকই থাকবে। কিন্তু কোনো নতুন কাজ শুরু করবেন না। আরও পড়ুন, বৃষ্টিকে উপেক্ষা করেই চলছে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উত্তর-দক্ষিণের পুজো উদ্বোধন

শুভ সংখ্যা: ২

শুভ রঙ: হলুদ

বৃষ- আজ এই রাশির জাতক জাতিকাদের বিদেশ থেকে ভালো খবর আসবে। বন্ধুদের সঙ্গে ভালোভাবে দিন কাটাবেন। শরীর ভালোই থাকবে। কাজ করতে আলস্য করবেন না। যেকোনো কাজ সহজেই পূর্ণ হবে। পরিবারে অল্প বিবাদ বাধতে পারে।

শুভ সংখ্যা: ৭

শুভ রঙ -বেগুনি

মিথুন- এই জাতক জাতিকাদের আজ আর্থিক, সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লাভ হবে। চাকরিক্ষেত্রে খুবই শুভ। বিয়ের যোগ রয়েছে। কোন বিভ্রাট ছাড়াই যেকোনো কাজ সহজে সফল হয়ে যাবে। অযথা রাগ করবেন না।

শুভ সংখ্যা: ৪

শুভ রঙ - সবুজ

কর্কট- কর্কট রাশির জাতক জাতিকাদের আজ কোনো নতুন কাজ শুরু করা উচিত নয়। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। চটজলদি জরুরি সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। কোনো পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ - সাদা

সিংহ- সিংহ রাশির জাতকরা আজ যেকোনো কাজ নিজের সময়মতো পূরণ করবে। সহকর্মীর থেকে সহায়তা পাবেন। ব্যবসায় বৃদ্ধি বাড়বে। মান- সম্মান বৃদ্ধি পাবে। পাওনা মিটে যেতে পারে। কারোর সঙ্গে অযথা বিবাদে যাবেন না।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - আকাশি

কন্যা- এই রাশির জাতক জাতিকারা আজ অকারণে পয়সা খরচ করবেন না। ছাত্র ছাত্রীদের জন্য দিনটি শুভ। শরীর ভালোই থাকবে। টাকা পয়সা আটকে থাকলে সেটা আজ পেতে পারেন।

শুভ সংখ্যা: ৭

শুভ রঙ: বেগুনি

তুলা- এই রাশির জাতক জাতিকারা আজ অত্যন্ত সৃজনশীলভাবে নিজের কাজ পূরণ করবেন। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারে অশান্তি হতে পারে। ঝগড়া বিবাদ বাড়বে। খরচ বাড়বে। শরীরও খারাপ থাকতে পারে।

শুভ সংখ্যা: ১

শুভ রঙ - সবুজ

বৃশ্চিক- এই জাতক জাতিকাদের আজ আইন- কানুন থেকে দূরে থাকা উচিত। দুর্ঘটনার যোগ রয়েছে। সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লাভের আশা করা যায়।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - নীল

ধনু- ধনু রাশির জাতক জাতিকাদের আজ অর্থলাভ হতে পারে।ব্যবসায়ীদের ক্ষেত্রে দিনটি খুবই শুভ। সন্তানদের সঙ্গে মতের অমিল হতে পারে আজ। ভাল কাজের জন্য সকলের বাহবা পেতে পারেন আজ।

শুভ অঙ্ক: ৪

শুভ রঙ: কমলা

মকর- মকর রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে দিনটি খুবই শুভ। আজ ভালো চিন্তা করুন ভালো কাজ করতে পারবেন। প্রিয় মানুষের সঙ্গে ভালো সময় কাটাবেন।

শুভ সংখ্যা: ১

শুভ রঙ: হলুদ

কুম্ভ- সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক তৈরী করার চেষ্টা করুন। খরচ বৃদ্ধি পাবে। ভাই, বোন ও বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। কোথাও টাকা পয়সা পাওয়া আটকে থাকলে তাও পাওয়া যাবে। ভেবে চিন্তে কাজ করলে সফলতা আসবে।

শুভ সংখ্যা: ৭

শুভ রঙ - সাদা

মীন- আজ এই রাশির জাতক জাতিকাদেরআজ মান সম্মান বৃদ্ধি পাবে। কাজের জায়গায় চাকুরীক্ষেত্রে বাহবা পাবেন। চটজলদি কোনো সিদ্ধান্ত নেবেন না। যাত্রা করার সময় সাবধানে থাকবেন। ঝগড়া ঝাটি থেকে দূরে থাকুন। পিতা, মাতার সমস্ত কথা মেনে চলুন। ভালো খবর পেতে পারেন

শুভ অঙ্ক: ৩

শুভ রঙ - ধূসর