Woman Thrown Out Of Moving Train: শ্লীলতাহানিতে বাধা, চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হল যুবতীকে!
ফাইল ফোটো (Photo Credits: PTI)

ছাতারপুর, ৩০ এপ্রিল: শ্লীলতাহানিতে (Molestation) বাধা দেওয়ায় চলন্ত ট্রেন থেকে ফেলে (Thrown Out Of Moving Train) দেওয়া হল বছর পঁচিশের এক যুবতীকে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ছাতারপুর (Chhatarpur) জেলার খাজুরাহোর (Khajuraho) রাজনগর শহরের কাছে। উত্তরপ্রদেশের বাসিন্দা গুরুতর জখম ওই যুবতীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যুবতী উত্তরপ্রদেশের বান্দা জেলার বাসিন্দা। মধ্যপ্রদেশের ছাতারপুর জেলার বাগেশ্বর ধাম মন্দিরে পুজো দিয়ে ট্রেনে করে বাড়ি ফিরছিলেন তিনি।

জবলপুরের গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি)-র সুপার বিনায়ক ভার্মা পিটিআইকে বলেছেন, "এক পুরুষ সহযাত্রী ওই যুবতীর শ্লীলতাহানির চেষ্টা করে। বাধা দিলে তাঁকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছিল।" পুলিশ জানিয়েছে, ঘটনাটি ২৭ এপ্রিল রাতে খাজুরাহো (এমপি) থেকে মাহোবা (উত্তরপ্রদেশ) যাওয়ার একটি ট্রেনের মধ্যে ঘটেছিল। অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। তাকে শীঘ্রই গ্রেফতার করা হবে।  আরও পড়ুন:Nitish Kumar: ধর্মীয় স্থানে লাউডস্পিকার বাজানো নিয়ে বড় কথা বললেন নীতীশ কুমার

ঘটনার পরই খাজুরাহো থানায় এফআইআর রুজু করা হয়েছিল। অভিযোগটি আরও তদন্তের জন্য রেওয়া জিআরপি স্টেশনে স্থানান্তর করা হয়েছে।