Salman Khan: 'সলমন খানকে শিক্ষা দিতে...', কুখ্যাত গ্যাংস্টারের স্বীকারোক্তিতে চাঞ্চল্য
Salman Khan (Photo Credit: Instagram)

দিল্লি, ১৩ জুলাই: পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা (Sidhu Moose Wala) খুনের পর গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে (Lawrence Bishnoi ) একটানা জেরা করা হচ্ছে। জেরায় গ্যাংস্টার বিস্ফোরক দাবি করে। লরেন্স বিষ্ণোইয়ের কথায়, ২০১৮ সালে সলমন খানকে হত্যা করতে চেয়েছিল তার দল। কৃষ্ণসার মামলায় সলমনকে শিক্ষা দিতেই বলিউড স্টারকে খুনের পরিকল্পনা করা হয় বলে দাবি করে লরেন্স বিষ্ণোই। পাঞ্জাব পুলিশের একটানা জেরার মুখে পড়ে সলমন খানকে কীভাবে খুন করা হবে, সেই প্লট খোলসা করে। ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী এমন তথ্যই প্রকাশ্যে আসছে।

লরেন্স বিষ্ণোইয়ের দাবি, সলমনকে (Salman Khan) হত্যার ছকের পর সম্পত নেহরাকে মুম্বইতে পাঠানো হয়। ওই সময় নেহরা সলমনের ব্যান্দ্রার বাড়ির ছাদে উঠে পড়ে। সলমনকে খুনের জন্য ওই সময় সম্পত নেহরার সঙ্গে ৪ লক্ষের চুক্তি করা হয় বলে দাবি করে লরেন্স বিষ্ণোই।এরপর যে দীনেশ দাগরের কাছে রাইফেলের জন্য অর্ডার করা হয়, পুলিশ তাকে পাকড়াও করে। ফলে সলমনকে হত্যার প্লট কোনওভাবেই বাস্তবায়িক হয়ে দেয়নি পুলিশ।

আরও পড়ুন:  Sri Lanka: প্রেসিডেন্টের পর প্রধানমন্ত্রীও ইস্তফা দিন, রনিলের অপসারণের দাবিতে তুমুল বিক্ষোভ শ্রীলঙ্কায়

প্রসঙ্গত গত ৬ জুলাই সলমন খানের আইনজীবী হাসলরেন্তিসমল সরস্বতকে হুমকি দেওয়া হয়। সলমনের পর তাঁর আইনজীবীকেও দেওয়া হয় হুমকি। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়।