Vistara to Operate Mumbai-London Flights: মুম্বই থেকে লন্ডন, সপ্তাহে ৩ দিন আন্তর্জাতিক সফরে উড়বে ভিস্তারার বিমান
Vistara airlines (Photo credits: Facebook/Sarabha Saaluvesh K)

নয়াদিল্লি, ২৭ নভেম্বর: মুম্বই (Mumbai) থেকে লন্ডন (London)। অতিমারী কাটিয়ে বিদেশযাত্রার জন্য প্রস্তুত হচ্ছে ভিস্তারা (Vistara)। ১৬ জানুয়ারি থেকে সপ্তাহে ৩ দিন করে বিদেশযাত্রা করবে বোয়িং ৭৮৭-৯ ড্রিমলাইনার এয়ারক্রাফ্ট। দিল্লি থেকে লন্ডন যাওয়ার জন্য সপ্তাহে একটি করে বিমান আপাতত বরাদ্দ করা হয়েছে। ব্রিটিশ যুক্তরাষ্ট্রে (United Kingdom) যাওয়া সবকটি বিমান দু'দেশের মধ্যে দ্বিপাক্ষিক এয়ার বাবল অ্যারেঞ্জমেন্টের মাধ্যমে হবে। পড়ুন: Modi to Visit Zydus Biotech Park, Bharat Biotech And Serum Institute: করোনার ভ্যাকসিন তৈরির প্রস্তুতি খতিয়ে দেখতে আগামীকাল তিন শহরে নরেন্দ্র মোদি 

ভিস্তারার চিফ এক্সিকিউটিভ অফিসার লেসলি থং বলেন, "দিল্লি থেকে লন্ডন বিমান পরিষেবা চলছে আপাতত। এই পরিষেবার ভাল ফিডব্যাক পেয়েছি আমরা। সেই কারণেই মুম্বই থেকেও লন্ডন যাওয়ার বিমান শুরু করার বিষয়টি চূড়ান্ত করা হয়েছে।"

মঙ্গলবার, বৃহস্পতিবার এবং শনিবার করে মুম্বই থেকে লন্ডনের বিমান চলবে। প্রসঙ্গত, অতিমারীর কারণে আপাতত আন্তর্জাতিক বিমান পরিষেবা বন্ধ রয়েছে। তবে চলতি বছরের মে মাস থেকে বন্দে ভারত মিশনের অধীনে স্পেশাল আন্তর্জাতিক বিমান পরিষেবা চালু করা হয়েছে।