Viral Video: কামড়ানোর পরে মারা গেছে কিং কোবরা! হাসপাতালে গিয়ে দাবি মদ্যপের
Snake (Photo Credits: Pixabay)

খুশিনগর (উত্তরপ্রদেশ): "আমাকে কামড়ানোর পরে মারা গেছে কিং কোবরা (King Cobra)।" হাসপাতালে গিয়ে এমনই দাবি করলেন মদ্যপ (Drunk) এক ব্যক্তি। যা শুনে চোখ কপালে উঠেছে চিকিৎসকদের। শুনতে অবাক লাগলেও এমনই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের খুশিনগরে। তাঁর বক্তব্যের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে আসার পরেই ভাইরাল (Viral Video) হয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি উত্তরপ্রদেশের খুশিনগর (Kushinagar) জেলা হাসপাতালের ইমারজেন্সি ওয়ার্ডে ঢুকে পড়েন ওই মদ্যপ ব্যক্তি। সেখানে উপস্থিত চিকিৎসকদের একটি ক্যারিব্যাগ দেখিয়ে বলেন, তিনি রাস্তা দিয়ে আসার সময় আচমকা একটি কিং কোবরা তাঁকে দুবার কামড়ে দেয়। আর তার কিছুক্ষণ বাদেই মারা যায় বিষধর (highly venomous) সাপ (snake)। বিষয়টি শুনেই হতবাক হয়ে পড়েন চিকিৎসকরাও। পরে ওই মদ্যপের চিকিৎসাও করেন।

এই ঘটনার পরে ইনস্ট্রাগ্রামের (Instagram) একটি মিম পেজ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। তাতে দেখা গেছে, হাসপাতালের বেডে বসে চিকিৎসকদের সঙ্গে কথা বলছেন মদ্যপ এক ব্যক্তি। সাপ তাঁকে পায়ের কোন অংশে কামড়েছে তা দেখাচ্ছে। চিকিৎসার জন্য তাঁকে প্রয়োজনীয় ইঞ্জেকশন দেওয়ারও অনুরোধ জানাচ্ছে। ইতিমধ্যেই ভিডিয়োটি কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন। মজার মজার মন্তব্যও করছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Shivam Kashyap (@kashyap_memer)