Uttar Pradesh: সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বাথরুমে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ ষষ্ঠ শ্রেণীর ছাত্রর
ধর্ষণ। Representational Image)

বাঘপাত, ৪ সেপ্টেম্বর: Class 3 student was allegedly raped by a Class 6 boy। উত্তরপ্রদেশে লজ্জাজনক এক ঘটনা। স্কুলের বাথরুমে নিয়ে গিয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করল ষষ্ঠ শ্রেণীর এক ছাত্র ও তার দুই বন্ধু। খবরে প্রকাশ, রামালা অঞ্চলের বাঘপাতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বাথরুমে নিয়ে গিয়ে আট বছরের বালিকাকে ধর্ষণ করে সেই বালক। ষষ্ঠ শ্রেণীর বালককে ধর্ষণে সাহায্য করে তার দুই বন্ধু। তিন নাবালক মিলে আট বছরের বালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ। তারপর পুলিশের চূড়ান্ত নিষ্ক্রিয়তার প্রমাণও মিলল।

অভিযোগ, স্থানীয় পুলিশ অভিযোগ জানানোর পর প্রথম ১৫ দিনে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এমনকী পুলিশ FIR-দায়ের করতেও রাজি হয়নি। স্টেশন হাউস অফিসার (SHO) নরেশ কুমার আট বছরের নির্যাতিতা শিশুটির বাবাকে অভিযোগ তুলে নিতে চাপ দেন বলেও অভিযোগ। আরও পড়ুন-মিড-ডে মিলের মেনুতে নুন রুটি খাচ্ছে পড়ুয়ারা, এই ছবি প্রকাশ্যে এনে পুলিশের কোপে উত্তরপ্রদেশের সাংবাদিক

খবরটা সামনে আসে সোমবার সন্ধ্যায়। যখন আট বছরের বালিকাটির শরীর একেবারে খারাপ হতে শুরু করে। হাসপাতাল কর্তৃপক্ষের কাছে খবর পেয়ে পুলিশের ওপর মহল নড়েচড়ে বসে। স্টেশন হাউস পুলিশ অফিসারকে শাস্তি হিসেবে সরিয়ে দেওয়া হয়।

বাঘপাত-এর এসপি প্রতাপ গোপেন্দ্র যাদব জানান, '' এই অপরাধটা তিন নাবালক করেছে। তবে আসল দোষী ষষ্ঠ শ্রেণীতে পড়া বড় ভাই। তার ছোট দুই ভাইয়ের নামেও মেয়েটির বাবা অভিযোহ জানিয়েছে।'' কোনও কিছুর লোভ দেখিয়ে মেয়েটিকে বাথরুমে নিয়ে গিয়েছিল ছোট দুই ভাই। তারপর বাথরুমে লুকিয়ে থাকা বড় ভাই ধর্ষণ করে তৃতীয় শ্রেণীর সেই ছাত্রীটিকে এমনটাই স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশ।