Swati Maliwal Row: 'একজন গুন্ডাকে রক্ষা করতে'..., হেনস্থায় বিজেপির 'ষড়যন্ত্রের' অভিযোগ আপ তুলতেই পালটা তোপ স্বাতীর
Swati Maliwal (Photo Credit: Twitter)

দিল্লি, ১৭ মে: 'অ্যাপয়েন্টমেন্ট না নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে এসেছিলেন আপ সাংসদ স্বাতী মালিওয়াল (Swati Maliwal)। তাঁর উদ্দেশ্য ছিল মুখ্যমন্ত্রীকে ফাঁসানো। তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তোলা'। শুক্রবার সাংবাদিক বৈঠকে  আপ সাংসদের দিকেই   পালটা আঙুল তোলেন আপ নেত্রী অতশী (Atishi)। বিজেপিই ষড়যন্ত্র করে ১৩ মে স্বাতী মালিওয়ালকে কেজরির বাসভবনে পাঠায় বলে অভিযোগ করেন অতশী। শুক্রবারের সাংবাদিক বৈঠকে স্বাতী মালিওয়ালের বিরুদ্ধে পালটা আঙুল তোলার পর বিভব কুমারের হাতে হেনস্থা প্রসঙ্গে ফের সরব হন দিল্লির মহিলা কমিশনের প্রাক্তন প্রধান।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্বাতী লেখেন, গতকাল যিনি দলে যোগ দিয়েছেন, তিনি ২০ বছরের পুরনো এক কর্মীকে বিজেপির লোক বলে দাবি করছেন। শুধু তাই নয়, ১৩ মে-র ঘটনা ২ দিন আগে সাংবাদিক সম্মেলনে মেনে নেওয়া হয় অথচ তার কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই আজ ফের ইউটার্ন নেওয়া হয়েছে বলে দাবি করেন স্বাতী মালিওয়াল।

আরও পড়ুন: Swati Maliwal Row: 'পলিটিকাল হিটম্য়ান ভাবছেন তিনি এবারেও বেঁচে যাবেন', ট্যুইটে তোপ স্বাতী মালিওয়ালের

দেখুন কী লিখলেন স্বাতী মালিওয়াল...

 

'একজন গুন্ডাকে রক্ষা করতে, তাকে আশ্রয় দেওয়ার চেষ্টা করছে দল। ওই গুন্ডা গ্রেফতার হলে, সমস্ত কিছু ফাঁস করে দেবে বলে জানিয়েছে। সেই কারণেই লখনউ-সহ বিভিন্ন জায়গায় সে ঘুরে বেড়াচ্ছে' বলে অভিযোগ করেন আপ সাংসদ।

পাশাপাশি তিনি আরও বলেন, 'গুন্ডার চাপের কাছে মাথা নত করতে, আমার চরিত্র নিয়ে টানাহেঁচড়ার চেষ্টা করা হচ্ছে। তাতে সমস্যা নেই। গোটা দেশের মহিলাদের হয়ে তিনি লড়াই করবেন' বলে জানানস্বাতী মালিওয়াল। পাশাপাশি এই সময়ে যত ইচ্ছে, তাঁর চরিত্র নিয়ে টানাহেঁচড়া করা হোক। একদিন সত্য ঠিক প্রকাশিত হবে বলেও আশা প্রকাশ করেন আপের রাজ্যসভার সাংসদ।