Sonu Sood: ফের 'ত্রাতা' সোনু, ২২ কোভিড রোগীর প্রাণ বাঁচালেন অভিনেতা
সোনু সুদ, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৫মে: পরিযায়ী শ্রমিকদের (Migrant Workers) ঘরে ফেরাতে দিনরাত কাজ করেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের জন্য দিতরাত কাজ করে এবার কোভিড রোগীদের বাঁচানোর জন্য মাঠে নামলেন সোনু। কখনও ঝাঁসি থেকে হায়দরাবাদের হাসপাতালে ভর্তি করে জটিল রোগীকে রক্ষা করছেন অভিনেতা, আবার কখনও ২২ রোগীর প্রাণ বাঁচাতে উদ্যোগী হচ্ছেন সোনু (Sonu Sood)।

জানা যাচ্ছে, হায়দরাবাদের এআরএকে হাসপাতাল থেকে সম্প্রতি ফোন পায় টিম সোনু সুদ। এআরএকে হাসপাতালে ভর্তি কোভিড (COVID 19) রোগীদের প্রাণ বাঁচাতে অক্সিজেন প্রয়োজন। অক্সিজেনের অভাবে ইতিমধ্যেই তাঁদের ২ রোগী প্রাণ হারিয়েছেন। বাকিদের জন্য ব্যবস্থা না করলে, তাঁদের রক্ষা করতে পারবেন না বলে সংশ্লিষ্ট হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয় সোনুকে।

আরও পড়ুন:  Neha Kakkar: কীর্তনের আসরে নেহা, সংসারের হাল ধরতে ছোট থেকেই কাজ গায়িকার, ভাইরাল ছবি

এরপরই উদ্যোগী হয় টিম সোনু সুদ। হায়দরাবাদের এআরএকে হাসপাতালের রোগীদের বাঁচাতে সেখানে পর্যাপ্ত অক্সিজেনে ব্যবস্থা করেন সোনু সুদ। জানা যাচ্ছে, ওই হাসপাতালের এমআর সত্যনারায়ণের ফেন পেয়ে সোনু সুদের টিম তাদের জন্য ১৫টি অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে। ফলে হাসপাতালে (Hospital) ভর্তি ২২ জন রোগী প্রাণে বেঁচে যান।

সোনু জানান, সত্যনারায়ণের ফোন পেয়ে তাঁর টিম আর দেরি করেনি।হায়দরাবাদ থেকে ফোন পাওয়া মাত্র তাঁর টিমের প্রত্যেকে কাজ শুরু করেন বলেই তাঁরা ২২ রোগীর প্রাণ রক্ষা করতে পেরেছেন। যাঁরা কাজ করেছেন দ্রুত গতিতে এবং রক্ষা করেছেন ২২ রোগীর প্রাণ, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানালেও, কম করা হবে বলে কৃতজ্ঞতা প্রকাশ করেন বলিউড অভিনেতা।

করোনার (Corona) দ্বিতীয় ঢেউয়ের জেরে গোটা দেশে আতঙ্ক ছড়িয়েছে। দিল্লি(Delhi), মহারাষ্ট্র, ছত্তীসগড়, অন্ধ্রপ্রদেশ, কর্ণাটক সহ একাধিক রাজ্যে ক্রমাগত ভয়াল হচ্ছে করনোার থাবা।