India's Most Asked Questions To Alexa In 2022: 'সলমনের বান্ধবী কে' থেকে 'আমি কি স্নান করব'? বাইশে অ্যালেক্সাকে কী কী প্রশ্ন ভারতীয়দের
Salman Khan (Photo Credit: Instagram)

দিল্লি, ২৪ জানুয়ারি: সলমন খানের (Salman Khan) বান্ধবী কে থেকে শুরু করে আমার কি স্নান করা উচিত? ২০২২ সালে অ্যালেক্সাকে ভারতীয়রা কি কি প্রশ্ন করেছেন, তার তালিকা প্রকাশ্যে এল। ট্য়ুইটারের ফাউন্ডার কে কিংবা বিটকয়েনের মূল্য কত, তা নিয়েও প্রশ্ন করা হয় অ্যালেক্সাকে (Alexa)। সলমন খানের বান্ধবী কে কিংবা তাঁর বিয়ে কবে, এ বিষয়েও বার বার জিজ্ঞাসা করা হয় অ্যালেক্সাকে। এমনকী, সলমন খানের বিয়ে কবে বলে একাধিক প্রশ্ন অ্যালেক্সাকে করা হয়। গত ৫ বছর ধরে ভারতের বহু বাড়িতে অ্যালেক্সা মানুষের নিত্য সঙ্গী হয়ে উঠেছে। আর তাতেই বিভিন্ন সময়ে অ্যালেক্সাকে একাধিক প্রশ্ন করতে শুরু করেন মানুষ।

কখনও বুর্জ খলিফার উচ্চতা কত, সে বিষয়ে অ্যালেক্সাকে জিজ্ঞাসা করা হয়। কোনও সময় কেন্ডাল জেনারের বয়স কত, তা নিয়েও করা হয় প্রশ্ন। কেউ আবার অ্যালেক্সাকে জিজ্ঞাসা করে বসেন, আজ কি আমার স্নান করা উচিত? সবকিছু মিলিয়ে ভারতীয়রা কী কী বিষয়ে অ্যালেক্সাকে ফোন করে জিজ্ঞাসা করে, সেই তালিকা প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোরদার আলোচনা শুরু হয়ে যায়।