UP Shocker: উন্নাওয়ে শিশুপুত্রের জন্ম দিল বছর ১১-র নির্যাতিতা
Representational Image ( Photo Credit: Pixabay)

উন্নাও, ২২ সেপ্টেম্বর:  উন্নাও (UNNAO) জেলা হাসাপাতালে শিশুপুত্রের জন্ম দিল ১১ বছরের নির্যাতিতা। সদ্যোজাতকে NICU-তে পর্যবেক্ষণে রাখা হয়েছে। মেয়েটি যে অন্তঃসত্ত্বা তা চিকিৎসাকর্মী বা পুলিশ কেউ বিশ্বাস করেনি। সবারই মনে হয়েছিল, পেটের কোনও সমস্যায় ভুগছে সে।এই প্রসঙ্গে জেলারর শিশুরক্ষা অফিসার সঞ্জয় মিশ্র জানিয়েছেন, প্রসব যন্ত্রণা শুরু হওয়ায় ওই বালিকাকে জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। সাধারণ ভাবেই সন্তানের জন্ম হয়েছে। সদ্যোজাতর ওন ২.৬০ কিলো। মা ও বাচ্চা দুজনেই ভাল আছে। আরও পড়ুন-Cornavirus Cases In India: পুজোর আগেই কোণঠাসা করোনা, নতুন আক্রান্ত ৫,৪৪৩ জন

CWC চেয়ারপার্সন প্রীতি সিং, যিনি পরিবারের সাথে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন। তিনি বলেছেন, প্রাথমিকভাবে শিশুটির শ্বাসকষ্ট ছিল। তাকে হাসপাতালের এনআইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে, যেখানে তার অবস্থা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।

উল্লেখ্য, গত জানুয়ারি মাসে দোকানে চিনি কিনতে গিয়ে অপহৃত হয় ওই বালিকা। মুখে কাপর চাপা দিয়ে তিনজন তাকে কবরস্থানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। তিন ধর্ষককে পরে পুলিশ গ্রেপ্তার করেছে। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে।