Rahul Gandhi Swims in Arabian Sea: কেরালার সমুদ্রে সাঁতার রাহুল গান্ধির, সঙ্গী মৎস্যজীবীরা; দেখুন ভিডিও
কেরালার সমুদ্রে সাঁতার রাহুল গান্ধির (Photo: Instagram)

কোল্লাম, ২৫ ফেব্রুয়ারি: আসন্ন বিধানসভা নির্বাচনের আগে প্রচার করতে কেরালার (Kerala) থাঙ্গেশ্বরী সমুদ্র সৈকতে গেছিলেন রাহুল গান্ধি (Rahul Gandhi)। সেখানে তিনি সময় কাটান মৎস্যজীবীদের (Fishermen) সঙ্গে। তাঁদের অভাব অভিযোগ শোনেন। তবে সেখানেই থেমে থাকেননি তিনি। কয়েকজন মৎস্যজীবীর সঙ্গে তাঁকে সমুদ্রে সাঁতার কাটতে দেখা যায়। মাছ ধরার নৌকা থেকে থেকে তিনি জলে ঝাঁপ দেন। এরপর প্রায় ১০ মিনিট ধরে সাঁতার কেটে উঠে আসেন। আর সেই ঘটনার ভিডিও ও ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আসলে মাছ ধরার জাল জলে ফেরার পর কয়েকজন মৎস্যজীবী সমুদ্রে ঝাঁপ দেন। তাঁদের দেখে রাহুল গান্ধিও ঝাঁপ দেন। পরনের শার্ট-প্যান্টও তিনি খোলেননি। জল থেকে উঠে এসে সেগুলি বদলে ফেলেন। কেরালা কংগ্রেসের এক নেতা বলেন, "তিনি আমাদের না জানিয়েই জলে ঝাঁপ দেন। আমরা সবাই হতবাক হয়ে গেছিলাম। রাহুল গান্ধি সমুদ্রের জলে প্রায় ১০ মিনিট কাটিয়েছেন। তিনি একজন বিশেষজ্ঞ সাঁতারু।" রাহুল প্রায় আড়াই ঘন্টা মৎস্যজীবীদের সঙ্গে কাটান। নৌকায় বসে মৎস্যজীবীদের রান্না করা খাবারও খান। আরও পড়ুন: Mamata Banerjee On Petrol Diesel Price Hike: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে অভিনব প্রতিবাদ, ই-স্কুটিতে নবান্নে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়

 

 

সামনেই কেরালায় বিধানসভা নির্বাচন। প্রচারের সময় রাহুল কেরালার জেলেদের কাছে পৌঁছানোর চেষ্টা করে যাচ্ছেন। তিনি জেলেদের বলেছেন যে তাঁর দল মৎস্যজীবীদের প্রয়োজনীয়তার কথা নির্বাচনী ইশতেহারে অন্তর্ভুক্ত করবে।