Priyanka Gandhi : 'অক্সিজেনের অভাব নেই উত্তরপ্রদেশে', যোগীর মন্তব্যের তীব্র বিরোধিতা প্রিয়াঙ্কার
ছবি ট্যুইটার

দিল্লি, ২৬ এপ্রিল : উত্তরপ্রদেশের (UP) কোনও সরকারি বা বেসরকারি হাসপাতালে অক্সিজেনের টান পড়বে না। কোভিড পরিস্থিতিতে রবিবার এমনই দাবি করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যোগীর ওই মন্তব্যের পর এবার তার তীব্র বিরোধিতা করলেন প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)।

কংগ্রেস নেত্রী ট্যুইট করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর কড়া বিরোধিতা করেন। তিনি বলেন, যদি কোনও কোভিড  (COVID 19) রোগীকে হাসপাতাল থেকে জানানো হয় যে তাঁর প্রিয়জনকে সেখানে ভর্তি করা যাবে না অক্সিজেনের অভাবে, সেই রোগীর বাড়ির লোকের জায়গায় নিজেকে রেখে দেখুন যে মুখ্যমন্ত্রীর (Yogi Adityanath) ওই মন্তব্য কী ধরনের অবস্থা সৃষ্টি হতে পারে আপনার মনে।

আরও পড়ুন : COVID 19 : কোভিড রোগীদের হাহাকারে কাতর, ১ টাকায় অক্সিজেন সিলিন্ডার দিচ্ছেন ব্যবসায়ী

পাশাপাশি উত্তরপ্রদেশের কোনও হাসপাতালে অক্সিজেনের অভাব নেই বলে মন্তব্য চূড়ান্ত অসংবেদনশীল। বর্তমানে পরিস্থিতিতে এই ধরনের মন্তব্য করা উচিত নয় বলে যোগীর তীব্র বিরোধিতা করেন প্রিয়াঙ্কা গান্ধী।

প্রসঙ্গত কোভিড পরিস্থিতিতে উত্তরপ্রদেশে অক্সিজেনের অভাব দেখা দিচ্ছে বলে যাঁরা দাবি করবেন, তাঁদের সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে বলে জানান আদিত্যনাথ। এরপরই পালটা ট্যুইট করে গোটা রাজ্য জুড়ে অক্সিজেনের (Oxygen) ঘাটতি রয়েছে বলে দাবি করেন কংগ্রেস(Congress) নেত্রী। শুধু তাই নয়, ওই ট্যুইটের প্রেক্ষিতে যোগী যদি তাঁর সম্পত্তি বাজেয়াপ্ত করেন, তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেন, তাহলে করতেই পারেন। তাঁকে গ্রেফতারও করতে পারেন। তবে বর্তমানে রাজ্যের মুখ্যমন্ত্রী যাতে মানুষের প্রাণ আগে বাঁচাতে সবরকমের ব্যবস্থা করেন, সেই আবেদন জানান প্রিয়াঙ্কা গান্ধী।