Udhayanidhi Stalin Met PM Modi: সনাতন ধর্ম নিয়ে বিতর্কের পর প্রথমবার মোদি সাক্ষাতে উদয়নিধি স্ট্যালিন, চাইলেন বন্যাদুর্গত তামিলনাড়ুর জন্য ত্রাণ
Photo Credits: ANI

নয়াদিল্লি: প্রকাশ্যে সনাতন ধর্মের (Sanatan Dharma row) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের ছেলে রাজ্যের ক্রীড়ামন্ত্রী উদয়নিধি স্ট্যালিন (Tamil Nadu sports minister Udhayanidhi Stalin)। তারপরই সংঘ পরিবার ও বিজেপি (BJP)-সহ বিভিন্ন হিন্দু সংগঠনের তোপের মুখে পড়তে হয়েছিল তাঁকে। বিষয়টি নিয়ে যথেষ্ট শোরগোল হয়েছে। তারপর এই প্রথম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Prime Minister Narendra Modi) সঙ্গে দিল্লি এসে দেখা করলেন উদয়নিধি স্ট্যালিন। আরও পড়ুন: India Beat China Handsomely: চিনকে করল কুপোকাত, খেলনায় বিশ্বসেরা ভারত!

সম্প্রতি দক্ষিণ ভারতে দু-দিনের সফরকালে প্রকাশ্য একটি অনুষ্ঠানে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের সঙ্গে মঞ্চ শেয়ার করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তখনই ইঙ্গিত মিলে ছিল বরফ গলার!

বৃহস্পতিবার দিল্লি এসে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তামিলনাড়ুর বন্যা বিধ্বস্ত জেলাগুলিতে অবিলম্বে অতিরিক্ত কেন্ত্রীয় ত্রাণ পাঠানোর আবেদন করেন। সেখানকার পুর্নগঠনের জন্য  কেন্দ্রীয় সাহায্য চান।

পরে নিজের এক্স হ্যান্ডেলে প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সাক্ষাতের কিছু ছবি শেয়ার করে উদয়নিধি স্ট্যালিন লেখেন, আজকে জানুয়ারির ১৯ তারিখ চেন্নাইয়ে অনুষ্ঠিত হতে চলা খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে আসার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানাতে পেরে গর্বিত মনে করছি। তামিলনাড়ুর সরকারের তরফে আমি প্রধানমন্ত্রীকে ন্যাশনাল ডিজাস্টার রিলিফ ফান্ড থেকে অবিলম্বে তামিলনাড়ুর বন্যাদুর্গত জেলাগুলিতে ত্রাণ সামগ্রী পাঠানোর জন্য আবেদন জানাই। যার সম্পর্কে আমাদের মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন আগেই অনুরোধ করেছিলেন। প্রধানমন্ত্রী সব রকম ভাবে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন। আরও পড়ুন: Kannauj: যোগীরাজ্যে ফের বুলডোজার, ভিডিয়োতে দেখুন ভাঙা হচ্ছে গ্যাংস্টার মুন্না যাদবের বাড়ি