Ghaziabad: বিজেপি কাউন্সিলারের মাথা কাটার হুমকি গাজিয়াবাদের মেয়রের, দেখুন ভাইরাল ভিডিয়ো
Photo Credits: X@HateDetectors

গাজিয়াবাদ: দুর্নীতির অভিযোগ (Corruption allegations) তোলায় বৈঠকের মধ্যেই বিজেপির এক কাউন্সিলারের (BJP Councillor) মাথা কেটে নেওয়ার (Head Chop Off) হুমকি দিলেন গাজিয়াবাদের মেয়র সুনীতা দয়াল (Ghaziabad Mayor Sunita Dayal)। যার ভিডিয়ো ভাইরাল হতেই বিতর্ক দানা বেঁধেছে। আরও পড়ুন: Chandrababu Naidu Bail : জামিন পেলেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ড়ু

মঙ্গলবার দুপুরে গাজিয়াবাদ পুরসভায় একটি বৈঠক চলছিল। সেই সময় বিজেপি কাউন্সিলার শচীন ডাগর মেয়র সুনীতা দয়ালের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ করেন। বলেন, "পুরসভার জমিতে থাকা বাড়িগুলি ধ্বংস করার পিছনে দয়াল রয়েছেন। এমনকী এই ঘটনায় যারা গ্রেফতার হয়েছিল তাদের জমি মাফিয়াদের মদতে জেল থেকে বেরিয়ে আসতে সাহায্যও করেন।"

বিজেপি কাউন্সিলারের আরও অভিযোগ করেন, জমি মাফিয়া একটি পার্কের জমিতে রাস্তা তৈরি করে তার জন্য ৩০ লক্ষ টাকাও নেয়।

এই সমস্ত কথা শুনেই রেগে ওঠেন গাজিয়াবাদের মেয়র সুনীতা দয়াল। নিজের সম্মান বাঁচাতে চিৎকার করে বলে ওঠেন ৪০ বছর ধরে নিজের কর্তব্য পালন করার পরেই এই সফলতার জায়গায় আসতে পেরেছেন তিনি। তাঁর উপর ওঠা সমস্ত অভিযোগই মিথ্যে। হুমকি দিয়ে বলেন, তাঁর বিরুদ্ধে কেউ এই ধরনের অভিযোগ জানালে তার মাথা কেটে নেওয়া হবে। আরও পড়ুন: Acharya Pramod Krishnam Attacks TMC: 'তৃণমূল হল সবচেয়ে বড় নাটকের দল,' ভিডিয়োতে শুনুন মমতার দলকে কটাক্ষ করে কী বললেন কংগ্রেস নেতা!

দেখুন ভিডিয়ো: