Redmi 6A Smartphone Exploded: রেডমি 6A ফোনে হঠাৎ বিস্ফোরণ, ঘুমের মধ্যেই মৃত মহিলা

নতুন দিল্লি, ১২ সেপ্টেম্বর:  গতকাল ঘটল এক মারাত্মক ঘটনা । এক মহিলা মুখের সামনে রেডমি ৬এ মোবাইল (Redmi 6A Smartphone Exploded) রেখে ঘুমিয়ে পড়েছিলেন এবং হঠাৎই মোবাইলে বিস্ফোরণে ফেটে যায়। মৃত্যু হয়েছে ওই মহিলার। এই ঘটনাটি মহিলার এক ইউটিউবার আত্মীয় ইউটিউবে জানালে শাওমি জানিয়েছে এটি একটি দুর্ভাগ্যজনক দুর্ঘটনা। আরও পড়ুন- Mumbai: ২০১৯ থেকে কিশোরীকে লাগাতার ধর্ষণ, পুলিশের জালে স্বঘোষিত গডম্যান

এমডি টক শো নামক চ্যানেলের ওই ইউটিউবার বিস্ফোরিত মোবাইলের ছবি শেয়ার করেছেন। এবং দেখা যাচ্ছে ওই মহিলার চারিদিকে রক্ত। দিল্লির উপকণ্ঠে থাকেন ওই মহিল। তাঁর মোবাইলের ব্যাটারিটি বিস্ফোরণের জেরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

তিনি টুইট করে লিখেছেন, "কাল আমার মাসিকে ঘরে মৃত অবস্থায় পাওয়া গেছে। তিনি রেডমি ৬এ ফোন ব্যবহার করতেন। বালিশের উপরে ফোন রেখে তিনি ঘুমাচ্ছিলেন। হঠাৎই বিস্ফোরণ হয় ফোনে এবং মৃত্যু হয় মাসির। শাওমি কোম্পানির উচিত আমাদের সাহায্য করা।" শ্যাওমি ওই টুইটের উত্তরে বলেছে এটি খুবই দুর্ভাগ্যজনক ঘটনা এবং আমরা এই ঘটনাটি দেখছি। 

" শাওমি ইন্ডিয়া জানিয়েছে ক্রেতার সুরক্ষা সবসময়ই আমাদের কাছে বেশি প্রাধান্য পায়। আমরা যথাসাধ্য এই পরিবারকে সাহায্য করব।" মৃতার ছেলে ভারতীয় সেনায় কর্মরত।

" মাসির পরিবার খুবই সাধারণ, মাসি ফোনে ব্যবহারও অত জানেন না। শুধু ফোন করা ও ইউটিউব দেখার জন্যই তিনি ফোন ব্যবহার করতেন। যদি ব্র্যান্ড তাদের ভুল স্বীকার না করে তাহলে আইনের পথে লড়তে হবে", টুইটে জানিয়েছেন ইউটিউবার।