Delhi: পুলিশ কনস্টেবলের থাপ্পড়ে নাবালকের নাক থেকে ঝড়ল রক্ত, ভিডিও ঘিরে রাজধানীতে শোরগোল
Delhi Police (Photo Credits: IANS)

নতুন দিল্লি, ১১ জুলাই:  নাবালককে চড় মারছেন এক পুলিশ কনস্টেবল (Constable Slaps Minor Boy)। রবিবার সোশ্যাল এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।সফদরজঙ্গ এনক্লেভে ঘটে যাওয়া ঘটনাটি নিয়ে খোঁজখবর শুরু করেছে দিল্লি পুলিশ। পুলিশেরই শীর্ষকর্তা একথা জানিয়েছেন।আরও পড়ুন- Sushmita Sen Soaks Up The Italian Sun: ইতালির সারডিনিয়া সৈকতে সুস্মিতা সেনের সান কিসড নিজস্বী, দেখুন ছবি

ভিডিওতে দেখা যাচ্ছে, নাবালকদের একটি দলকে বকাঝকা করছেন ওই কনস্টেবল। আচমকা তাদেরই একজন থাপ্পড় মারলেন তিনি। প্রায় সঙ্গে সঙ্গেই আক্রান্ত নাবালকের নাক থেকে রক্ত পড়তে শুরু করল। দিন দুই আগে ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিয়ে কড়া পদক্ষেপের নির্দেশ দেওয়া হয়েছে।

পুলিশের আরও এক শীর্ষকর্তা জানিয়েছেন, স্কেটবোর্ডে বাজেভাবে রাইড করছে ছেলের দল। বয়স্ক নাগরিকের থেকে এমনও অভিযোগ, ওই একই দিনে এসেছে।  ওই প্রবীণ ব্যক্তির অভিযোগ, রাইডে থাকাকালীন ছেলদের দল তাঁকে ধাক্কাও মারে।

এই অভিযোগের ভিত্তিতেই সফদরজঙ্গ এনক্লেভে পুলিশ কনস্টেবল মোতায়েন করা হয়। সেই কর্তব্যরত পুলিশ কনস্টেবলই ছেলের দলটির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদি ওই কনস্টেবলের দোষ প্রমাণীত হয়, তাহলে তাঁর বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির বন্দোবস্ত করা হবে।