Katrina-Vicky Wedding: ক্যাটরিনার বিয়েতে সলমনের ২ বোন, রাজস্থানে যাচ্ছেন না 'ভাইজান'
Salman Khan, Katrina Kaif, Vicky Kaushal (Photo Credit: File Photo)

মুম্বই, ৭ ডিসেম্বর: ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের বিয়েতে হাজির হচ্ছেন না সলমন খান। সলমনের বাবা, মাও স্বাস্থ্যের জন্য  হাই প্রোফাইল বিয়েতে হাজির হতে পারছেন না। ক্যাটের বিয়েতে থাকছেন না সলমন খান নিজেও। এমনই একটি রিপোর্ট ফের প্রকাশ্যে এল। ক্যাটরিনার সঙ্গে সব সময়ই বন্ধুত্বের সম্পর্ক সলমনের (Salman Khan) দুই বোন আলভিরা এবং অর্পিতার (Arpita Khan Sharma) । ফলে আলভিরা খান তাঁর স্বামী অতুল অগ্নিহোত্রী এবং অর্পিতা খান তাঁর স্বামী আয়ূষ শর্মার সঙ্গে রাজস্থানের সিক্স সেনসেন বারওয়ারা ফোর্টে হাজির হচ্ছেন। তবে  ক্যাটরিনা চাইলেও সেলিম খান এবং সালমা খান রাজস্থানে যেতে পারছেন না বলে খবর।

জানা যাচ্ছে, সলমন খান তাঁর দেহরক্ষী শেরার (Shera)  সঙ্গে রিয়াধে উড়ে গিয়েছেন তাঁর দাবাং ট্য়ুরের জন্য। শেরা সলমনের সঙ্গে রিয়াধে উড়ে গেলেও, তাঁর সংস্থা ক্যাটরিনার বিয়ের দায়িত্ব রয়েছে। ক্যাটরিন কাইফ, বিকি কৌশলের বিয়েতে সেখানকার স্থানীয় প্রশাসন কড়া ব্যবস্থা করলেও, শেরার নিরাপত্তা সংস্থা সবকিছু কড়া নজরে রাখছে বলে খবর।

আরও পড়ুন: Katrina-Vicky Wedding: বিয়ের ফুটেজ ১০০ কোটিতে বিক্রি করছেন ক্যাটরিনা কাইফ, বিকি কৌশল? জল্পনা

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং বিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের বিয়ের ফুটেজ বিক্রি হচ্ছে ১০০ কোটিতে? সম্প্রতি এমনই গুঞ্জন ছড়িয়েছে একটি রিপোর্ট প্রাকশ্যে আসার পর। রাজস্থানের সোয়াই মাধোপুরে রাজকীয় বিয়ের অনুষ্ঠান হচ্ছে ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের। সোয়াই মাধোপুরে ক্যাটরিনা, বিকির বিয়ের অনুষ্ঠানস্থল যেভাবে নিরাপত্তার ঘেরাটোপে মুড়ে ফেলা হয়েছে, তা দেখে অনেকেই সন্দেহ প্রকাশ শুরু করেছেন। এর মাঝেই প্রকাশ্যে আসে, 'কাভির' বিয়ের ফুটেজ বিক্রির জন্য নাকি ১০০ কোটির প্রস্তাব দিয়েছে একটি ওটিটি প্ল্যাটফর্ম। ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের বিয়ের সমস্ত ফুটেজ কিনতেই ওই ওটিটি প্ল্য়াটফর্মের তরফে তাঁদের ১০০ কোটির প্রস্তাব দেওয়া হয়েছে। যদিও ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশল ওটিটি প্ল্যাটফর্মের ওই প্রস্তাবে রাজি হয়েছেন কি না, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি এখনও পর্যন্ত।