Threesome: হোটেল রুমে পরপুরুষের সঙ্গে 'থ্রিসামে' মত্ত স্ত্রী, স্বামীর কাছে হাতেনাতে ধরা পড়তে যা হল...
UP 'Threesome' Goes Horribly Wrong (Photo Credits: X)

লখনউ, ১০ মেঃ  হোটেল রুমের মধ্যে দুই পরপুরুষের সঙ্গে 'থ্রিসাম'এ (Threesome) মত্ত স্ত্রী। উদ্দাম যৌনতার মাঝেই স্বামীর কাছে হাতেনাতে ধরা পড়লেন মহিলা। দিগ্বিদিক শূন্য হয়ে  স্ত্রী সহ বাকি দুই ব্যক্তিকে বেধড়ক মারলেন মহিলার স্বামী এবং তাঁর দুই আত্মীয় মিলে। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কাশগঞ্জের এক হোটেলের এমনই এক চাঞ্চল্যকর দৃশ্য উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

জানা যাচ্ছে, স্বামী-স্ত্রী দুজনেই পেশায় চিকিৎসক। স্ত্রীর পরকীয়ার প্রবণতার জেরে দম্পতির মধ্যে অশান্তি লেগেই লাগত। প্রায় এক বছর ধরে আলাদা থাকছিলেন তাঁরা। কোনভাবে কোন খবর পেয়ে এদিন ওই হোটেলে দুই আত্মীয়কে নিয়ে পৌঁছন মহিলার স্বামী। কিন্তু হোটেল কর্তৃপক্ষের তরফে তাঁদের ঘরে ঢোকার অনুমতি দেওয়া হয়নি। এরপর জোর করে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢোকেন তাঁরা। হোটেল রুমের শৌচালয়ের মধ্যে স্ত্রীকে দুই পুরুষের সঙ্গে 'থ্রিসাম'এ (Threesome) লিপ্ত অবস্থায় দেখে চক্ষু চড়ক গাছ স্বামীর। এরপর চলে মারধর।

হাতেনাতে ধরা পড়লেন স্ত্রী... 

পরিস্থিতি হাতের বাইরে যেতে হোটেল কর্তৃপক্ষের তরফে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে মহিলার স্বামী, তাঁর সঙ্গে আসা দুই আত্মীয় এবং বাকি দুই যুবককে গ্রেফতার করেছে। তবে ওই ব্যক্তির স্ত্রীকে গ্রেফতার করেনি পুলিশ।