প্রতীকী ছবি (Photo Credits: File photo)

ভাদোহি, ৩ সেপ্টেম্বরঃ উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ভদোহিতে ভয়াবহ পথ দুর্ঘটনা। প্রাণ গিয়েছে ২ জনের। আহত হয়েছেন আরও দুজন। ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কায় দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা যাচ্ছে। শনিবার দুপুর ১২টা নাগাদ ঘোসিয়ায় জাতীয় সড়ক ১৯-এ দাঁড়িয়ে থাকা ওই ট্রাকের পিছনে সজোরে গিয়ে ধাক্কা মারে গাড়িটি। কোনভাবে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি।

আরও পড়ুনঃ রাজ্যে রেলের বিকাশের জন্যে ৬০০০ কোটি টাকা বরাদ্দ বিজেপির, ভোটমুখী ছত্তিশগড়ে জনসমাবেশে মোদীর ভাষণ

আউরাই স্টেশন হাউস অফিসার জয়প্রকাশ যাদব জানান, দুর্ঘটনার জেরে গাড়ির যাত্রীদের মধ্যে দুজন ঘটনাস্থলেই মারা যান এবং বাকি দুজনকে গুরুতর অবস্থায় বারাণসীর ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়। মধ্যপ্রদেশ শহদলের বাসিন্দা শ্যাম সুন্দর কেভত (৫৪), মোহনলাল (৬৫), রূপা সিং (৬৩) এবং চালক বিজেশ্বরী প্রসাদ তিওয়ারি বিহারের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। মাঝ পথে তাঁদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়দের সহায়তায় গাড়ি থেকে চারজনকে উদ্ধার করে নিকটবর্তী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। শ্যাম সুন্দর এবং মোহনলালকে আগেই আনার আগেই মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক। বাকি দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্যে তাঁদের স্বাস্থ্য কেন্দ্রে থেকে বারাণসীর ট্রমা সেন্টারে স্থানান্তরিত করা হয়েছে। অটোপসির জন্যে পাঠানো হয়েছে দুই মৃতদেহ।