Scorpion inside Air India: বিমানের মধ্যে মহিলা যাত্রীকে বিছের কামড়, মাঝ আকাশে আতঙ্ক
প্রতীকী ছবি (Photo Credits: Wikimedia Commons)

নয়া দিল্লি, ৬ মেঃ বিমানের মধ্যে মহিলা যাত্রীকে আচমকাই বিছের কামড়। মাঝ আকাশে ছড়াল আতঙ্ক। নাগপুর থেকে মুম্বইগামী এয়ার ইন্ডিয়া বিমানের মধ্যে ঘটে এমন কাণ্ড (Scorpion inside Air India)। বিমান সংস্থার পক্ষ থেকে সেই সংবাদে নিশ্চিতকরণ করা হয়েছে। গত ২৩ এপ্রিল ঘটেছে সেই ঘটনা।

বিমানের মধ্যে বিছে কামড়ানোর (Scorpion inside Air India) মত ঘটনা এর আগেও এক দুবার সংবাদ মাধ্যমে শোনা গিয়েছিল। আবার সেই ঘটনার পুনরাবৃত্তি। আকাশপথে রীতিমত ভীতির সৃষ্টি করছে বিছে। মাঝ আকাশে বিমানের মধ্যে বসে থাকা এক মহিলা যাত্রীকে আচমকাই কামড় বসায় এক বিছে। মহিলার চিৎকার শুনে ছুটে আসেন বিমান কর্মীরা। বিমানের মধ্যে প্রাথমিক কিছু চিকিৎসার হয় যাত্রীর। এরপর বিমান অবতারণের পর মহিলাকে বিমানবন্দরের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকদের তত্ত্বাবধানে বিপদমুক্ত হন ওই যাত্রী।

এয়ার ইন্ডিয়ার (Air India) মুখপাত্র ঘটনা প্রসঙ্গে বিবৃতি প্রকাশ করে জানায়, 'গত ২৩ এপ্রিল AI 630 বিমানের মধ্যে খুবই দুর্ভাগ্যজনক এক ঘটনা ঘটে। এক যাত্রীকে বিছে কামড়ায় ওই বিমানে। বিমান অবতারণের সঙ্গে সঙ্গে আহত যাত্রীকে নিয়ে যাওয়া হয়েছিল বিমানবন্দরের হাসপাতালে। সেখানে চিকিৎসা চলেছে তাঁর। এখন পুরোপুরি বিপদমুক্ত ওই যাত্রী’।

বিবৃতিরে আরও উল্লেখ করা হয়, বিমানের মধ্যে কীভাবে ওই বিছে উঠল তা পর্যবেক্ষণ করে দেখা হবে। সেই সঙ্গে গোটা বিমানের পরিদর্শনও হবে’।