Pune: খাবার দিতে দেরি, সিকিউরিটি গার্ডের কানে কামড়, গ্রেফতার অফিস কর্মী
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

পুনে, ২৯ জানুয়ারিঃ বচসার এমন জের যে দিগ্বিদিক শূন্য হয়ে সামনের ব্যক্তির কান কামড়ে দিলেন পুনের এক ব্যক্তি। দুপুরের খাবার সময় মত নিয়ে আসতে দেরি হয় অফিসের সিকিউরিটি গার্ডের। আর সেই নিয়ে শুরু হয় বচসা। বচসা শেষ হয় সিকিউরিটি গার্ডের কানে কামড় বসিয়ে। আহত ওই সিকিউরিটি গার্ড পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন অফিসের কর্মীর বিরুদ্ধে।

আরও পড়ুনঃ নদী থেকে উদ্ধার পরিবারের ৭ সদস্যের মৃতদেহ

পুলিশ সূত্রে খবর, অফিসের সিকিউরিটি গার্ড সচিন কুম্ভারকে দুপুরের খাবার আনতে দিয়েছিলেন ওই অফিসের কর্মী অনিকেত কাম্বলে। সময় পেরিয়ে যাচ্ছে অথচ খাবার এসে পৌঁছচ্ছে না। অনেকক্ষণ অপেক্ষা করার পর তিনি অফিসের নীচে নামেন সচিনের খোঁজ করতে। এসে দেখেন অফিসের নীচে এক মহিলার সঙ্গে গল্প করছেন সচিন।

আরও পড়ুনঃ বাথরুমে স্নানরত মহিলাকে দেখতে উঁকি, পুনের হাসপাতালে শোরগোল

খাবার না দিয়ে মহিলার সঙ্গে সচিনকে গল্প করতে দেখে রেগে আগুন অনিকেত। শুরু হয় তর্কাতর্কি। দুজনের বচসার পারদ ক্রমেই চড়তে থাকে। ওই মহিলা দুজনের ঝগড়া থামানোর চেষ্টা করলে উলটে মহিলাকেও দু চার কথা শুনিয়ে দেন অনিকেত। খিদের জ্বালায় দিগ্বিদিক শূন্য হয়ে সিকিউরিটি গার্ড সচিনের ডান কানে কামড় বসিয়ে দেন অনিকেত। পুলিশের কাছে অনিকেতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন আহত সচিন। অভিযুক্ত অনিকেতকে শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ।