Odisha Shocker: স্ত্রীর সহায়তায় গর্ভবতী শ্যালিকাকে ধর্ষণ, ভিডিয়ো রেকর্ড করে নেটপাড়ায় ফাঁস
Rape Representational Image (Photo Credit: File photo)

ভুবনেশ্বর, ১৮ মার্চঃ স্ত্রীর সহায়তায় গর্ভবতী শ্যালিকাকে ধর্ষণ করলেন এক ব্যক্তি। ধর্ষণের দৃশ্য নিজের ফোনে রেকর্ডও করলেন অভিযুক্ত ব্যক্তির স্ত্রী। শুধু তাই নয় সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ফাঁসও করে দেন তাঁরা। ধর্ষিতা মহিলা দম্পতির দুঃসম্পর্কের আত্মীয় হন। ব্যক্তিগত অসন্তোষের জেরেই কি এমন কাণ্ড ঘটালেন দম্পতি?

পুলিশ সূত্রে খবর,উড়িষ্যার (Odisha) জগন্নাথপুর গ্রামের বাসিন্দা ওই নির্যাতিতা মহিলা। গর্ভবতী হওয়ার পর থেকে আত্মীয় তথা প্রতিবেশী পদ্ম রুঞ্জিকরের সঙ্গে নিত্য চেক-আপেও যেতেন তিনি। পদ্ম যিনি পেশায় একজন আশা কর্মী।

আরও পড়ুনঃ রাস্তার মাঝে মহিলাকে এলোপাথাড়ি মার ব্যক্তির, দেখুন ভাইরাল দৃশ্য

গত ২৮ ফেব্রুয়ারি পদ্মর স্বামী লিলিয়া ধর্ষণ করে গর্ভবতী মহিলাকে। অন্য মহিলাকে ধর্ষণে কেবল স্বামীকে সাহায্য করেছেন তাই নয় ধর্ষণের গোটা দৃশ্য নিজের ফোনে রেকর্ড করেছেন পদ্ম।। ধর্ষণের কথা যাতে ওই মহিলা কাউকে না জানান তা নিশ্চিত করার জন্যে স্থানীয় এক মন্দিরে নিয়ে গিয়ে তাঁকে শপথও করান তাঁরা।

তবে মহিলা নিজের ধর্ষণের কথা পুলিশকে জানিয়ে দেয়। পদ্ম এবং তাঁর স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন  তিনি। মহিলার অভিযোগের ভিত্তিতে পদ্মর স্বামীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশি তদন্তে জানা যাচ্ছে, ব্যক্তিগত কোন অসন্তোষের জেরেই এমন কাজ করেছেন পদ্ম এবং তাঁর স্বামী। পদ্মর ফোন খতিয়ে দেখছে পুলিশ। সাইবার সেলকে সোশ্যাল মিডিয়া থেকে ধর্ষণের ভিডিয়ো ফরিয়ে ফেলার নির্দেশও দেওয়া হয়েছে।