Jajpur Shocker: শিক্ষকের কান ধরে ওঠবস করানোর জের, ওড়িশায় মৃত ক্লাস ফোরের ছাত্র
Representational Image (Photo Credits: PTI)

জাজপুর: শিক্ষকের জোর করে কান ধরে ওঠবস করানোর জেরে প্রাণ গেল ক্লাস ফোরের এক ছাত্রের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ওড়িশার জাজপুর জেলার ওরালি এলাকার সূর্য নারায়ন নোডাল আপার প্রাইমারি স্কুলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ১০ বছরের ক্লাস ফোরের এক ছাত্র তার চারজন সহপাঠীর সঙ্গে দুপুর তিনটে নাগাদ ক্লাস চলাকালীনই স্কুল চত্বরে খেলা করছিল। একজন শিক্ষক বিষয়টি দেখতে পেয়ে তাদের শাস্তিস্বরূপ কান ধরে ওঠবস করার নির্দেশ দেন।

ওঠবস করতে করতেই রুদ্র নামে ক্লাস ফোরের ওই ছাত্র অচৈতন্য হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। সেই খবর পেয়েই স্থানীয় ওরালি গ্রাম থেকে স্কুলে গিয়ে হাজির হন রুদ্রর পরিবারের সদস্যরা। তারপর শিক্ষকদের সঙ্গে রুদ্রকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাতে কটকের এসসিবি মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, সেখানে যাওয়ার পর তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

এপ্রসঙ্গে প্রশ্ন করা হলে স্থানীয় রসুলপুর ব্লক এডুকেশন অফিসার নীলাম্বর মিশ্র বলেন, এখন পর্যন্ত এই বিষয়ে আমরা কোনও অভিযোগ পাইনি। যদি আমরা কোনও লিখিত অভিযোগ পাই তার ভিত্তিতে তদন্ত করে দোষীকে উপযুক্ত শাস্তি দেওয়া হবে। আরও পড়ুন: Passport Verification New Rule: পাসপোর্টের ভেরিফিকেশনের জন্য আর যেতে হবে না থানায়! নির্দেশ পুলিশ প্রধানের