UP Minor Rape: যোগীরাজ্যে অনাচার! নাবালিকাকে ধর্ষণের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট অভিযুক্তদের
প্রতীকী ছবি (Photo Credits: Pxhere)

বুলন্দশহর: ১৫ বছরের এক নাবালিকাকে ধর্ষণ (UP Minor Rape) করার পর সেই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়াতে (Social media) পোস্ট করে দেওয়ার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। পাশবিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বুলন্দশহর (Bulandshahr) জেলার পাহাসু পুলিশ স্টেশন (Pahasu police station) এলাকায়। অভিযোগ দায়ের হওয়ার পরে তদন্ত শুরু করেছে পুলিশ।

নির্যাতিতার দাদার তরফে পাহাসু পুলিশ স্টেশনে একটি অভিযোগ (complaint) দায়ের করা হয়েছে। তাতে তিনি উল্লেখ করেছেন, গত বুধবার স্কুলে যাওয়ার পথে ওই নাবালিকাকে অপহরণ (Kidnaped) করে অচেনা নির্জন জায়গায় নিয়ে যায় দুই যুবক। তারপর দুজনে মিলে তাকে ধর্ষণ করে সেই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়া সাইট ফেসবুক (Facebook) ও ইনস্ট্রাগামে (Instagram) পোস্ট করে দেয়। পরে সন্ধ্যার সময় ওই নাবালিকাকে তার বাড়ির সামনে ফেলে দিয়ে চলে যায়।

এপ্রসঙ্গে শুক্রবার শিকারপুরের সার্কেল অফিসার (Shikarpur circle officer) সতেন্দ্র জৈন জানান, নির্যাতিতার দাদার অভিযোগ পাওয়ার পরেই তদন্ত শুরু করা হয়। প্রাথমিকভাবে জানা গেছে, ওই দুই যুবক ও নাবালিকা মেয়েটি আগে থেকেই পরিচিত ছিল। অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের হয়েছে। তদন্তও চলছে।