Migrant Worker Found Dead: শ্রমিক স্পেশাল ট্রেনের টয়লেট থেকে উদ্ধার পরিযায়ী শ্রমিকের মৃতদেহ
Shramik Special Trains (Photo Credits: PTI)

ঝাঁসি, ২৯ মে:  মুম্বই থেকে উত্তরপ্রদেশে (Uttar Pradesh) ফেরার পথে শ্রমিক স্পেশাল ট্রেনে (Shramik Express train) মৃত্যু এক পরিযায়ী শ্রমিকের। সূত্রের খবর, বছর ৩৮-র ওই ব্যক্তির নাম মোহন লাল শর্মা (Mohan Lal Sharma)। ট্রেনের টয়লেটের ভিতর থেকে উদ্ধার হয়েছে মৃতদেহ। গোরখপুরের বাসিন্দা ছিলেন ওই ব্যক্তি। ২৩ মে ট্রেনে উঠেছিলেন তিনি। ওইদিনই টয়লেটের মেঝে থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

মোহন লাল শর্মা তাঁর আত্মীয়-মদন মুরারির সঙ্গে শেষ কথা বলেছিলেন। ২৪ মে তাঁকে গোরখপুর রেলওয়ে স্টেশনে আসার জন্যও বলেন মোহন লাল। পরের দিন সকাল হতেই মদন মুরারি মোহন লালকে ফোন করার চেষ্টা করেন একাধিকবার। কিন্তু কিছুতেই তাঁর ফোন লাগছিল না। আগামী ৩ দিন মোহন লালের পরিবার তাঁর কোনও খোঁজই পাননি ফোনটি বন্ধ থাকার জন্য। এমনটাই সংবাদমাধ্যমকে জানান মদন মুরারি।

বুধবার অর্থাৎ ২৮ মে যখন ওই ট্রেনটিই গোরখপুর থেকে ঝাঁসির উদ্দেশে রওনা দিচ্ছিল। সেই সময় স্যানিটেশন কর্মীরা টয়লেটের ভিতর থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মোহন লালের মৃতদেহ। পুলিশের তরফেও পরিযায়ী শ্রমিকের মৃত্যুর কারণ সম্পর্কে খোলসা করে কোনও তথ্য দেওয়া হয়নি। তাঁর শরীরে করোনার কোনও নমুনা ছিল কিনা সেটিও খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে।

রেলওয়ের তরফেও একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।