Madhya Pradesh Shocker: ধর্ষণের মামলা তুলে নিতে হবে, জেল থেকে বেরিয়ে নির্যাতিতাকে ফের ধর্ষণ করে হুমকি দিল অভিযুক্ত
Representational Image (Photo Credits: File Image)

জব্বলপুর, ৩ অগাস্ট: ২০২০-তে ধর্ষণের ঘটনায় জেল খাটার পর  মুক্তি পেয়ে নির্যাতিতার উপরে ফের চড়াও হল ধর্ষক। অভিযোগ, ধর্ষণের মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়ার পাশাপাশি ছুরি নিয়ে তার উপরে চড়াও হয়। বন্ধুকে সঙ্গে নিয়ে গণধর্ষণও করে নির্যাতিতাকে। নির্যাতিতা ইতিমধ্যেই পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। ঘটনাটি মধ্যপ্রদেশের (Madhya Pradesh )জব্বলপুরের। আরও পড়ুন-SSC Recruitment Scam: এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ-অর্পিতার বিপুল সম্পত্তির হদিশ পেতে বীরভূমে ইডি, চলছে তল্লাশি

অভিযুক্ত বন্ধুর সঙ্গে মিলে তাঁর উপরে চড়াও হয়। অপ্রীতিকর ঘটনাটি ঘটার পর মাস খানেক কেটেও গেছে। নির্যাতিতার বয়স এখন ১৯। বছর দুয়েক আগে এই অভিযুক্তই তাঁকে ধর্ষণ করেছিল।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম বিবেক প্যাটেল। বিবেকই নির্যাতিতাকে বছর দুয়েক আগে ধর্ষণ করে জেলে যায়। এবার বন্ধুর সঙ্গে যোগসাজশে ফের একই অপরাধ করল সে। ২০২০ সালে ধর্ষণের দায়ে জেলে যাওয়ার পর বিবেক প্যাটেল ২০২১-এ জেল থেকে জামিনে ছাড়া পায়। নির্যাতিতা জানিয়েছেন, মাসখানেক আগে অভিযুক্ত বন্ধুকে সঙ্গে নিয়ে তাঁদের বাড়িতে জোর কের ঢুকে পড়ে। ছুরি দেখিয়ে তাঁকে ধর্ষণও করে। এই ঘটনার ভিডিও করে রাখে অভিযুক্তের বন্ধু। যদি ধর্ষণের অভিযোগ তুলেনা নেওয়া হয়, তাহলে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁকে বদনাম করার হুমকিও দেয় অভিযুক্ত।

এরপরই নির্যাতিতা থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানালে গণধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।