Karnataka: একসঙ্গে প্রেমিকার জন্মদিন উদযাপন, প্রতারণার সন্দেহে রাতে গলা কেটে খুন
Karnataka Man Killed Lover (Photo Credits: IANS)

বেঙ্গালুরু, ১৫ এপ্রিলঃ প্রেমিকার জন্মদিনের রাতেই গলা কেটে খুন করলেন প্রেমিক। ২৪ বছরের জন্মদিনেই শেষ কেক কাটলেন নব্যা। প্রতারণার (Cheating) সন্দেহে প্রেমিকার গলায় ছুরি বসালেন প্রেমিক। ছয় বছরের সম্পর্কের মাঝে সন্দেহের বীজ দানা বেঁধেছিল। পরিণতি যুবতীর হত্যা।

পুলিশ সূত্রে খবর, ২৪ বছরের নব্যা কর্ণাটক (Karnataka) রাজ্য পুলিশের অধীনে নিরাপত্তা বিভাগে কর্মরত ছিলেন। অভিযুক্ত প্রশান্তের সঙ্গে ছয় বছরের সম্পর্ক তাঁর। গত মঙ্গলবার নব্যার ২৪ বছরের জন্মদিন উপলক্ষ্যে ছোট্ট অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। কিন্তু অন্য কাজ আছে দাবি করে বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠানে আসেননি প্রশান্ত।

পরিবর্তে শুক্রবার রাতে নব্যার জন্যে আলাদা করে জন্মদিনের আয়োজন করেন প্রশান্ত। কেক এনে প্রেমিকাকে সামনে বসিয়ে কাটিয়েছেন তিনি। সেই রাতেই নব্যার গলায় ছুরি বসান অভিযুক্ত প্রশান্ত। প্রতারণার সন্দেহে প্রেমিকাকে খুন করলেন কর্ণাটক কনকপুরা নিবাসী প্রশান্ত।

অভিযুক্ত প্রশান্তকে গ্রেফতার করেছে কর্ণাটক পুলিশ (Karnataka Police)। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। পুলিশকে বয়ানে প্রশান্ত জানান, বিগত কিছু দিন ঘরেই হতাশ ছিলেন তিনি। নব্যা অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাঁর সঙ্গে প্রতারণা করছিলেন বলে সন্দেহ হচ্ছিল তাঁর। সেই নিয়ে নব্যার সঙ্গে বহুবার অশান্তিও করেছেন তিনি। কিন্তু প্রশান্ত সন্দেহের বশবর্তী হয়ে শেষমেশ প্রেমিকাকে খুন করে ফেললেন।  ঘটনার বিশদ তদন্ত চালাচ্ছে পুলিশ।