Hyderabad: স্ত্রী যৌনতা প্রত্যাখ্যান করায় চটলেন স্বামী, নির্মম পরিণতি
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

হায়দরাবাদ, ৩ জুনঃ  স্ত্রী যৌনতা প্রত্যাখ্যান করায় বেজায় চটলেন স্বামী। শ্বাসরোধ করে স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। তেলঙ্গানার (Telangana) নগরকুর্নুলের বাসিন্দা তরুণ (২৪) শ্বাসরোধ করে খুন করলেন স্ত্রী ঝাঁসিকে (২০)। পেশায় অটো চালক তরুণ পুলিশি জেরায় স্বীকার করেছেন নিজের অপরাধের কথা।

২০২১ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন তরুণ এবং ঝাঁসি। দম্পতির দুই বছরের একটি ছেলে রয়েছে। গত এপ্রিলের ১৯ তারিখে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন ঝাঁসি। গত ২০ মে রাতে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছেন তরুণ।

পুলিশকে অভিযুক্ত জানায়, সেদিন রাতে স্ত্রীকে যখন সঙ্গমের কথা বলন তখন তিনি ক্লান্ত বলে পাশ ফেরেন। এবং যৌনতায় নাকচ করেন। কিন্তু তারপরেও স্ত্রীকে যৌনতার জন্যে জোর করতে থাকেন তরুণ। জোরপূর্বক স্ত্রীর সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়ার চেষ্টা করেন। বাধ্য হয়ে চিৎকার করেন ঝাঁসি। এরপরেই ঝাঁসির মুখ দু হাত দিয়ে চেপে ধরেন তিনি। নাক, মুখ চাপা পরে যাওয়ায় শ্বাস নিতে পারছিলেন না তাঁর স্ত্রী। কিছুক্ষন পর তরুণ যখন মুখ থেকে হাত সরান দেখেন, স্ত্রী শ্বাস প্রশ্বাস নিচ্ছে না।

স্ত্রীর মুখে জোরে জোরে শ্বাস দেন তিনি। কিন্তু কিছুতেই কিছু লাভ হচ্ছিল না। অবস্থা বেগতিক বুঝে কিছু আত্মীয়দের সঙ্গে করে স্ত্রীকে নিয়ে হাসপাতাল যান তরুণ। চিকিৎসকরা জানান, ঝাঁসি মৃত। তাঁর অটোপসি রিপোর্টে জানা যায় শ্বাসরোধ করেই মৃত্যু হয়েছে। মৃতার বাবা অভিযোগ দায়ের করেছেন তরুনের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে তরুণকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেন। আর সেই সময়েই নিজের অপরাধ স্বীকার করে নেন অভিযুক্ত স্বামী। স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার হয়েছেন তরুণ।