Banda Boat Tragedy: বান্দা নৌকাডুবিতে মৃতদের পরিবার পিছু ৪ লক্ষের আর্থিক সাহায্য ঘোষণা করলেন যোগী আদিত্যনাথ
UP CM Yogi Adityanath (Photo Credits: PTI)

লখনউ, ১২ অগাস্ট: বান্দায় যমুনা নদী নৌকাডুবিতে (Banda Boat Tragedy)  মৃতদের পরিবারকে আর্থিক সাহায্য ঘোষণা করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। রাজ্যসরকারের তরফে মৃতদের পরিবার পিছু  চার লক্ষ টাকা করে আর্থিক সাহায্য দেওয়া হবে। ইতিমধ্যেই রাজ্য মন্ত্রিসভার দু'জন মন্ত্রী রাকেশ সাচান এবং রমেশ নিশাথকে ঘটনাস্থলে যেতে বলেছেন মুখ্যমন্ত্রী।  উদ্ধারকার্য-সহ গোটা বিষয়টির  তদারকির দায়িত্ব তাঁদের হাতেই দিয়েছেন তিনি। আরও পড়ুন-Sara Ali Khan Turns 26: বাবা সইফের সঙ্গে খুদে সারা, আতরঙ্গী অভিনেত্রীর জন্মদিনে করিনার শুভেচ্ছা, দেখুন ছবি

 জেলাশাসক অনুরাগ প্যাটেল জানিয়েছেন, নৌকাডুবিতে ১৩জনকে উদ্ধার করা গেলেও ১৭ জনকে এখনও খুঁজে পাওয়া যায়নি। উদ্ধার অভিযান জারি রয়েছে। বান্দার পুলিশ সুপার অভিনন্দন জানিয়েছেন,  দুর্ঘটনাগ্রস্ত নৌকাটি ৩৫জনেরও বেশি যাত্রী নিয়ে যাচ্ছিল। মাঝনদীতে নৌকা থাকাকালীন  হাওয়ার গতিবেগ  বেশি থাকায় নৌকাটি ভারসাম্য হারিয়ে উল্টে যায়।

এখনও পর্যন্ত এই দুর্ঘটনায় চারজনের  মৃতদেহ উদ্ধার হয়েছে। নৌকার মাঝিকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিখোঁজদের খুঁজে না পাওয়া পর্যন্ত উদ্ধারকার্য চলবে বলে জানিয়েছেন অভিনন্দন।