Delhi: ডেটিং অ্যাপের 'বন্ধু'র সঙ্গে সাক্ষাতে গিয়ে যৌন হয়রানির শিকার তরুণী, গ্রেফতার যুবক
প্রতীকী ছবি (Photo Credits: IANS)

নয়া দিল্লি, ২৬ অক্টোবরঃ হরেক রকম ডেটিং অ্যাপের (Dating App) মাধ্যমে নতুন নতুন বন্ধু বান্ধবীর খোঁজ করে চলেছে আমাদের আশেপাশের কত কেউ। ডেটিং অ্যাপে আলাপ পর্ব সেরেই দেখা করতে ছুটছে তাঁরা। সামনের মানুষটা কে, কেমন সেই বিষয়ে নুন্যতম ধারণা নিয়ে। এবার ডেটিং অ্যাপের 'বন্ধুর' সঙ্গে দেখা করতে গিয়ে যৌন হয়রানির শিকার হলেন এক তরুণী। ডেটিং অ্যাপের 'বন্ধুর' বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযুক্তকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ (Delhi Police)।

আরও পড়ুনঃ কুয়াশাচ্ছন্ন বেঙ্গালুরু-হায়দরাবাদ জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ১২

উত্তর দিল্লির গুলাবি বাগ থানায় ধর্ষণের মামলা দায়ের করেন নির্যাতিতা। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। এক পুলিশ আধিকারিক সূত্রে খবর, চলতি বছরের ১৭ জানুয়ারি ওই যুবকের সঙ্গে একটি ডেটিং অ্যাপে আলাপ হয় তরুণীর। পরের দিন অর্থাৎ ১৮ জানুয়ারি তরুণীকে দেখা করার প্রস্তাব দেন যুবক। রাতের দিকে কাছেরই এক চায়ের দোকানে দেখা করেন তাঁরা।

এদিন ভোর ৩টে নাগাদ তরুণীকে নিজের বাড়ি নিয়ে যাওয়া জন্যে জোর করতে থাকেন অভিযুক্ত। বহু জোরাজুরির পর বসন্ত নগরে বাড়িতে তরুণীকে নিয়ে আসেন তিনি। আর সেখানেই যুবকের বিরুদ্ধে জোর করে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করার অভিযোগ উঠেছে। দণ্ড বিধির অধীনে ৩৭৬ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।