Bihar: পুত্র সন্তানের কামনা, তিন কন্যা সহ স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে
Representational Image (Photo Credits: Pixabay)

চম্পারন, ২৯ মার্চঃ মহিলা এবং তাঁর তিন কন্যা সন্তানকে কুপিয়ে খুন। অভিযোগের তির মহিলার স্বামীর দিকে। বিহারের (Bihar) চম্পারন জেলায় তিন সন্তান সহ স্ত্রীকে খুনের অভিযোগ উঠেছে ইদু আনসারি নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শুক্রবার বাভারিয়া গ্রামের পাহাড়পুর থানার অন্তর্গত এলাকায় বাড়ি থেকে উদ্ধার করেছে তিন সন্তান সহ মহিলার মৃতদেহ। গলায়, শরীরে গভীর ক্ষত। ঘটনায় এলাকাবাসীদের মধ্যে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

আরও পড়ুনঃ হোলিকা দহনের জ্বলন্ত ভস্মে যুবককে চ্যাংদোলা করে ফেলল একদল বন্ধু, পুড়ল দুই পা, দেখুন সিসিটিভি ফুটেজ

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ইদু আনসারি ঘটনার পর থেকে পলাতক। স্ত্রী রেশমা খাতুনকে (৪৬) খুন করার পসাপাশি তিন কন্যা সন্তান আরবুন খাতুন (১৫), শাবরুন খাতুম (১২) এবং শেহজাদি খাতুনকে (৯) কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। জানা যাচ্ছে, রেশমা ইদুর দ্বিতীয় স্ত্রী। প্রথম পক্ষের স্ত্রীর থেকে ইদুর দুই ছেলে ছিল। কিন্তু তাঁর দুই ছেলেই মারা যায়। এরপর রেশমাকে বিয়ে করে ইদু। রেশমার থেকে পাঁচ কন্যা সন্তান ছিল। পুত্র সন্তান না থাকায় ক্ষোভ তৈরি হয়েছিল ইদুর মনে। সেই মানসিক অশান্তি থেকেই এমন নৃশংস ঘটনা অভিযুক্ত ঘটিয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।

অভিযুক্ত ইদু আনসারির বিরুদ্ধে তাঁর আরও এক মেয়েকে খুন করার অভিযোগ রয়েছে। ইদু এবং রেশমার বড় মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। গত বছর মেজ মেয়েকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিয়ে খুন করার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। উত্তরপ্রদেশের সিতাপুরে হাজতবাস হয় তাঁর। ছয় মাস আগেই জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরে সে। এবার তিন কন্যা সন্তান সহ স্ত্রীকেই একেবারে পৃথিবী থেকে সরিয়ে দিল ইদু। মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত ইদু আনসারির তল্লাশিতে দল গঠন করা হয়েছে।