Valentine’s Day 2022: ভ্যালেন্টাইন্স ডে' র দিনে যুগলদের হেনস্তা, যোগীর রাজ্যে গ্রেপ্তার বজরং দলের সদস্যরা
Bajrang Dal. (Photo Credits: IANS)

আগ্রা, ১৫ ফেব্রুয়ারি: সোমবার ভ্যালেন্টাইন্স ডে'র (Valentine’s Day 2022)  দিনে যুগলকে হেনস্তার অভিযোগে গ্রেপ্তার বজরং দলের সদস্যরা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রায়। এনিয়ে আগ্রার ডিআইজি এসএসপি সুধীর কুমার সিং সাংবাদিকদের জানান, বজরং দলের সদস্যরা শহরের ছেলেমেয়েদের হেনস্তা করছে, এই মর্মে থানায় এফআইআর দায়ের হয়েছে। তিনি বলেন, "হরিপ্রভাত তানা এলাকায় অবস্থিত পালিওয়াল পার্কে বসেছিল ছেলে মেয়েদের কয়েকটি গ্রুপ। খবর পেয়ে সেখানে পৌঁছায় বজরং দলের সদস্যরা। এবং ছেলেমেয়েদ সঙ্গে অভব্য আচরণ করে। এনিয়ে স্থানীয় থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।" আরও পড়ুন-Kareena Kapoor Khan Wishes Her Papa Randhir Kapoor On His Birthday: বাবা রণধীর কাপুরের জন্মদিনে করিনার আবেগঘন শুভেচ্ছা, (দেখুন ছবি)

এদিকে সোমবার সকালের দিকে বজরং দলের পুরুষ ও মহিলা সদস্যরা ওই পার্কে গিয়ে ছেলেমেয়েদের উপরে চড়াও হয়। ভ্যালেন্টাইন্স ডে' পণ্ড করে দেওয়ার পরিকল্পনা ছিল তাদের। এই সংক্রান্ত একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, গলায় গেরুয়া উত্তরীয় জড়ানো বজরং দলের এক মহিলা সদস্য পার্কে বসে থাকা স্কুল ইউনিফর্ম পরিহিত এক ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করছে। তার পরিচয়পত্র চেক করতে চাইছে এবং অভিভাবকদের খবর দেওয়ার হুমকিও দিচ্ছে।

এই প্রসঙ্গে বজরং দলের সদস্য অবতার সিং গিল বলেছেন, "এটা পশ্চিমী সংস্কৃতি। এখন ভারতে ডানা ছড়াচ্ছে, তবে এখানে এই সংস্কৃতিকে ঢুকতে দেওয়া হবে না।" তিনি সনাতন ধর্মাবলম্বীদের কাছে আবেদন রেখেছেন যে, শুধু ভ্যালেন্টাইন্স ডে'তেই নয়। যে কোনও দিনে, যখনই হিন্দু ছেলেমেয়েদের প্রকাশ্যে এমন দেখবেন তখনই তাদের জিজ্ঞাসাবাদ শুরু করবেন। এদেশে 'হিন্দুত্ব'রক্ষায় এই নির্দেশ মানতে হবে।