Air India: বিমানের মধ্যে উপদ্রব, গ্রেফতার কোচিগামী এয়ার ইন্ডিয়া যাত্রী
Photo: Wikimedia Commons

কোচি, ১৯ জুনঃ বিমানের মধ্যে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করায় গ্রেফতার হলেন এক যাত্রী। আবুধাবি থেকে কোচিগামী এয়ার ইন্ডিয়া বিমানের (Air India) মধ্যে ওই ব্যক্তি চরম বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করেছিলেন বলে অভিযোগ। যার ফলে জেরবার বিমান সেবিকারা থেকে শুরু করে বিমানের অন্যান্য যাত্রীরাও। সোমবার সকালে কোচি আন্তর্জাতিক বিমানবন্দরে (Kochi International Airport) এয়ার ইন্ডিয়া বিমানটি অবতারণ করার পরেই বিমান পুলিশ দ্বারা আটক করা হয় অভিযুক্ত যাত্রীকে। এরপর তাঁকে তুলে দেওয়া হয় কোচি পুলিশের হাতে।

আরও পড়ুনঃ  যুবকের গলায় বেল্ট বেধে কুকুরের মত আচরণ, ভাইরাল ভিডিয়োর তদন্তে পুলিশ

মাঝ আকাশে বিমানের (Air India) মধ্যে উপদ্রপ করার ওই যাত্রীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানায় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। বিমান সংস্থার অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে গ্রেফতার হন কোচি নিবাসী ৫১ বছরের জিয়ান জাকোব। পুলিশ অনুমান করছেন, অভিযুক্ত যাত্রী মদের নেশায় বিমানের মধ্যে বেগতিক আচরণ করেছেন। বিমানের সহ যাত্রী এবং বিমান সেবিকাদের সঙ্গেও অভদ্র আচরণের অভিযোগ উঠেছে ওই যাত্রীর বিরুদ্ধে।

কেরালা পুলিশ অ্যাক্টের অধীনে ১১৮ এ ধারায় গ্রেফতার হয়েছিলেন অভিযুক্ত যাত্রী জিয়ান জাকোব। যদিও পরে জামিনে ছাড়া পান ওই যাত্রী।