Rahul Arunoday  Banerjee On PM Modi : 'মিথ্যের হাওয়া', মোদীকে বিঁধলেন রাহুল
মোদীকে কটাক্ষ রাহুলের

কলকাতা :  'রাষ্ট্রনায়করা একটা করে মিথ্যে বললে, উপরে ঝোলানো ঘড়ির একটি করে কাঁটা নড়ে যায় নির্দিষ্ট জায়গা থেকে। একের পর এক কাঁটা নড়ে যাওয়ায় বোঝা যায়, কোন রাষ্ট্রনেতা কটা করে মিথ্যে বললেন। পৃথিবীর প্রত্যেক রাষ্ট্রনায়কের ক্ষেত্রে ওই নিয়ম প্রযোজ্য হলেও, মোদীর ক্ষেত্রে তা অন্যরকম। মোদীর কথা বা বক্তব্যের জন্য ঘড়ি নয়, সিলিং ফ্যানের ব্যবহার করা হয়।' এমনই একটি চুটকি শেয়ার করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিঁধলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday  Banerjee)।

নিজের ফেসবুক (Facebook) হ্যান্ডেলে শুক্রবার মাঝ রাতে একটি ভিডিয়ো শেয়ার করেন। যে ভিডিয়োর ক্যাপশন হিসেবে আজকের চুটকি যোগ করেন রাহুল। সেখানেই প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন অভিনেতা (Actor)। যদিও যে মজার গল্পটি তিনি করলেন, তা তাঁর নিজের নয়। আমেরিকার রাষ্ট্রপতি নির্বাচনের সময় ওই চুটকি ভাইরাল হয়। আমেরিকার (US) রাষ্ট্রপতি নির্বাচনের সময় ওই চুটকি ভাইরাল হলেও, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এখন যা বলছেন, তার প্রেক্ষিতে বিষয়টির অবতারণা করা যায় বলে মত প্রকাশ করেন রাহুল।

আরও পড়ুন : WB Assembly Elections 2021 : শাড়ি পরে কয়লা খনিতে সায়নী, বিতর্কে তৃণমূলের তারকা প্রার্থী

প্রসঙ্গত ২ দিনের বিদেশ সফরে শুক্রবার বাংলাদেশে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে, বাংলাদেশের (Bangladesh) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে হাজির হন মোদী (Narendra Modi)। সেখানে বক্তব্য রাখতে গিয়ে মোদী বলেন,  মুক্তিযুদ্ধের সময় আন্দোলনের জন্য তাঁকে জেলে পোরা হয়েছিল।

আরও পড়ুন : PM Modi In Bangladesh : ভোট বাজারে মতুয়া আবেগে শান, ওড়াকান্দির মন্দিরে মোদী

ভারতের (India) প্রধানমন্ত্রীর (PM Modi) ওই বক্তব্যের পরপরই তাঁকে নিয়ে একের পর এক মিম ছড়িয়ে পড়ে। মোদীর মুক্তিযুদ্ধে অংশগ্রহণ এবং জেলে যাওয়ার দাবি নিয়েই রাহুল প্রধানমন্ত্রীর সমালোচনা করেন বলেই মনে করছেন নেট নাগরিকদের একাংশ।