Leopard Attacked : স্কুল থেকে বাড়ি ফেরার পথে চিতা বাঘের কবলে ৯ বছর বয়সী বালক
Leopard Attacked A nine year-old schoolboy

কর্ণাটক : চামরাজানগর জেলায় নয় বছর বয়সী বালক স্কুল থেকে বাড়ি ফেরার সময় চিতাবাঘের কবলে পড়ে। বনদফতর আধিকারিকরা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় চিতাবাঘটি গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের (Primary School) কাছে লুকিয়ে ছিল, ছেলেটি যখন স্কুল থেকে বাড়ি ফেরার জন্য বের হয়, তখন চিতাবাঘটি তাকে আক্রমণ (Leopard Attacked) করে।

আধিকারিকরা আরও জানিয়েছেন, আহতের নাম হারশিথ সে ইয়ালান্দুরু তালুকের মাল্লিগেহাল্লি গ্রামের বাসিন্দা। চিতাবাঘটি হরশিথের মুখ, ঘাড়, পেট ও পায়ের অংশ ছিঁড়ে ফেলে। ছেলেটির চিৎকারে গ্রামবাসী সাহায্যে ছুটে আসে, গ্রামবাসীর তৎপরতায় চিতাবাঘটি ছাত্রটিকে ছেড়ে দিতে বাধ্য হয়, তারপর চিতাটি  কাছের একটি কৃষিখেতে পালিয়ে যায়। স্থানিরা ছেলেটিকে উদ্ধার করে ইয়েলান্দুরু প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়, সেখান থেকে তাকে জেলা হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা এখন গুরুতর বলে জানা গিয়েছে।

আরও পড়ুন :  Uttar Pradesh: মামারবাড়িতে কুকুরের কামড়ে জলাতঙ্ক শিশুর, মৃত্যুর আগে কামড়ে দিল প্রায় ৪০ গ্রামবাসীকে

স্থানীয়রা সূত্রে খবর, গত তিন দিন ধরে ওই এলাকায় চিতাবাঘের আনাগোনা চলছে। কেস্তুরু, মাল্লিগেহাল্লি, কাটনাওয়াড়ি এবং হোসুরু গ্রামে চিতাবাঘটিকে দেখা গিয়েছে। স্থানিয়রা বন দফতর কর্তৃপক্ষের কাছে আহ্বান জানিয়েছেন, চিতাবাঘটিকে ফাঁদে ফেলে গভীর জঙ্গলে নিয়ে যাওয়ার জন্য।