Patna: ইসকন মন্দিরের উদ্বোধনে গিয়ে সোনার হার হারালেন ১৫ জন মহিলা
Representational Images (Photo: IANS)

পাটনা, ৪ মে: গতকাল বিহারের পাটনায় (Patna) ইসকন মন্দির (ISKCON Temple) উদ্বোধন হয়েছে। সেখানেই ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মন্দির উদ্বোধনের অনুষ্ঠানে যাওয়া ১৫ জন মহিলা সোনার হার ছিনতাইয়ের (Gold Chain Snatching) অভিয়োগ জানিয়েছেন। মঙ্গলবার রাতে বিহারের রাজ্যপাল ফাগু চৌহান (Phagu Chauhan) এবং মুখ্যমন্ত্রী নীতীশ কুমার (Chief Minister Nitish Kumar) মন্দিরটি উদ্বোধন করার পর ছিনতাইয়ের ঘটনাগুলি ঘটেছে।

মন্দির উদ্বোধনের পর সেখানে পুজোর জন্য বিপুল সংখ্যক ভক্তের সমাগম ঘটে। পুলিশ জানিয়েছে, মন্দির চত্বরে ৩০ হাজারেরও বেশি লোক জড়ো হয়েছিল। ছিনতাইকারীরা সম্ভবত বিশাল সমাবেশের সুযোগ নিয়ে ১৫ জনেরও বেশি মহিলার সোনার হার ছিনিয়ে নেয়। পাটনার কোতোয়ালি থানার এসএইচও সুনীল কুমার সিং বলেন, "এখন পর্যন্ত আমরা ৮ জন মহিলার কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। এছাড়াও অনকে পুলিশ কন্ট্রোল রুমে গিয়ে সোনার চেন হারিয়ে যাওয়ার বিষয়ে অভিযোগ জমা করেছেন।" আরও পড়ুন: UP Shocker: ধর্ষণের অভিযোগ জানাতে আসা কিশোরীকে থানার মধ্যেই আবারও ধর্ষণ করল পুলিশ!

তিনি আরও বলেন, "আমরা ইসকন মন্দির থেকে শিওয়ানি রাও নামে একজন সন্দেহভাজন মহিলাকে আটক করেছি, তিনি কলকাতার বাসিন্দা। যদিও তাঁর কাছ থেকে সোনার হার উদ্ধার করা যায়নি। আমরা মন্দিরের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছি।"