Hyderabad: সুস্বাদু 'শাওয়ারমা' খেয়ে হাসপাতালে ভর্তি ১৫ জন, গেফতার দোকান মালিক
Shawarma Wrap (Photo Credit: Pixabay)

হায়দ্রাবাদ: সুস্বাদু শাওয়ারমা (Shawarma) খেয়ে প্রায় ১৫ জন ব্যক্তি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি (Hospitalised)। ঘটনাটি ঘটেছে হায়দ্রাবাদে। সূত্রে খবর, আলওয়ালের গ্রিল হাউস থেকে 'শওয়ারমা' (Shawarma) খাওয়ার পরে ১৫ ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন। দ্য হিন্দুর একটি প্রতিবেদনে বলা হয়েছে, গ্রেটার হায়দ্রাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশনের (GHMC) খাদ্য নিরাপত্তা আধিকারিকরা ব্যবস্থা নেওয়ার আগেই ফুড জয়েন্টের মালিক দোকানটি তালা দিয়ে পালিয়ে যান।

জিএইচএমসি ফুড সেফটি অফিসার (GHMC Food Safety Officer) বি. লক্ষ্মীকান্তের অভিযোগের পর, গ্রিল হাউসের মালিক তৌফিক শরিফের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির আইপিসি (IPC) ধারা ২৭৩ এবং ২৬৯-এর অধীনে মামলা দায়ের করা হয়, বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়েছে। আরও পড়ুন: India-Maldives Row: মালদ্বীপের টিকিট বাতিল করলেই বিনামূল্যে গরম ছোলে ভাটুরে পড়বে পাতে

ফুড সেফটি অফিসার লক্ষ্মীকান্তের শেয়ার করা তথ্য অনুযায়ী, ওই দোকান দেখে শাওয়ারমা খাওয়ার পর ভুক্তভোগীরা জ্বর, বমি বমি ভাব এবং ডায়রিয়ার মতো উপসর্গ নিয়ে দুটি ভিন্ন হাসপাতালে ভর্তি হন। লক্ষ্মীকান্ত আরও জানান, প্রাথমিক তথ্য অনুযায়ী চারজন রোগী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। পরে জানা যায়, আরও ১১ জনকে বোলারাম ক্যান্টনমেন্ট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।