Sameer Wankhede: মুম্বইতে সমীর ওয়াংখেড়ের পানশালা, রেস্তোরাঁর, ফের শোরগোল
Sameer Wankhede (Photo Credit: Twitter/ANI)

মুম্বই, ১৯ নভেম্বর:  এনসিবি (NCB) অফিসার সমীর ওয়ংখেড়ের (Sameer Wankhede) একটি পানশালা এবং রেস্তোরাঁ রয়েছে মুম্বইতে (Mumbai)। নবি মুম্বইয়ের ভাসিতে সরগুরু নামে একটি রেস্তোরাঁ এবং পানশালা রয়েছে বলে খবর ছড়াতেই ফের শোরগোল শুরু হয়েছে। যদিও ভাসিতে সমীর ওয়াংখেড়ের যে পানশালা এবং রেস্তোরাঁ রয়েছে, সেখানে বেআইনি কিছু নেই। ওই রেস্তোরাঁ এবং পানশালার লাইসেন্স তাঁর কাছে রয়েছে বলে পালটা দাবি করা হয় ওয়ংখেড়ের তরফে। ২০২২ সালের ৩১ মার্চ পর্যন্ত ওই লাইসেন্সের মেয়াদ রয়েছে বলেও দাবি করা হয় সমীর ওয়াংখেড়ের তরফে।

গোয়াগামী প্রমোদতরী থেকে শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানের (Aryan Khan) গ্রেফতারির পর থেকে সমীর ওয়াংখেড়েকে নিয়ে জোর তরজা শুরু হয়। মহারাষ্ট্রের সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী নবাব মালিক দাবি করেন, সমীর ওয়াংখেড়ে একজন মুসলিম। চাকরি পেতে প্রান্তিক হিন্দু সেজে তিনি নিজের নতুন পরিচয় তৈরি করেছেন বলেও দাবি করেন নবাবা মালিক। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়।

আরও পড়ুন: Dilip Ghosh: বিএসএফকে 'ধর্ষক', 'খুনি' বলার অভিযোগ, অপর্ণা সেনদের 'দেশ বিরোধী' বলে কটাক্ষ দিলীপের

সমীর ওয়াংখেড়েকে নিয়ে তরজা শুরু হতেই তাঁর বিরুদ্ধে অবৈধ লেনদেনেরও অভিযোগ ওঠে। আরিয়ান খানের গ্রেফতারির পর শাহরুখ পুত্রকে মুক্ত করতে বড় পরিকল্পনা আঁটা হয়েছিল বলে এনসিবির মুম্বইয়ের প্রাক্তন জোনাল অফিসারের বিরুদ্ধে অভিযোগ উঠতে শুরু করে। যার তদন্তও শুরু করে এনসিবির দিল্লির একটি টিম। ওই ঘটনার পর আরিয়ান খান মাদক মামলার তদন্ত থেকে সরিয়ে দেওয়া হয় সমীর ওয়াংখেড়েকে।