Navjot Singh Sidhu: 'নভজ্যোত সিধু নিষ্ঠুর, অর্থের জন্য মাকে বের করে দেন বাড়ি থেকে', বিস্ফোরণ বোনের
Navjot Singh Sidhu (Photo Credit: Twitter)

দিল্লি, ২৮ জানুয়ারি:  নভজ্যোত সিং সিধু (Navjot Singh Sidhu) একজন 'হৃদয়হীন' মানুষ। সম্পত্তির লোভে সিধু নিজের মাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন। পাঞ্জাবে বিধানসভা নির্বাচনের (Punjab Election 2022) আগে এবার বিপাকে পড়লেন সে রাজ্যের কংগ্রেস সভাপতি নভজ্যোত সিং সিধু। প্রাক্তন ক্রিকেটার সিধুর বোন সুমন তুর (Suman Toor) শুক্রবার এমনই বিস্ফোরক অভিযোগ করেন ভাইয়ের বিরুদ্ধে।

সুমন তুরের অভিযোগ, বাবার মৃত্যুর পর সিধু তাঁকে এবং তাঁর মাকে বাড়ি থেকে বের করে দেন। ১৯৮৬ সালে সিধু জোর করে তাঁর মাকে বাড়ি থেকে বের করে দেন বলে অভিযোগ করেন প্রাক্তন ক্রিকেটারের বোন সুমন তুর। এরপর ১৯৮৯-তে মৃত্যু হয় তাঁর মায়ের।

 

পাঞ্জাবে বাড়ি, জমির পাশাপাশি বাবার মৃত্যুর পর পেনসনের টাকাও আত্মসাৎ করতে চান সিধু। সেই কারণে তিনি জোর করে মা এবং বোনকে বাড়ি থেকে বের করে দেন বলে অভিযোগ করেন সুমন তুর। প্রসঙ্গত, সুমন তুর মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। বর্তমানে তিনি পাঞ্জাবে রয়েছেন।

আরও পড়ুুন:  BS Yediyurappa: ফ্ল্যাট থেকে উদ্ধার কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পার নাতনির মৃতদেহ, চাঞ্চল্য

নভজ্যোত সিধুর বিরুদ্ধে সাংবাদিক সম্মলেনের পর সুমন তুরকে নিয়ে মুখ খোলেন সিধুর স্ত্রী নভজ্যোত কউর সিধু। তিনি বলেন, সিধুর বাবা প্রথম পক্ষের স্ত্রীর দুই সন্তান রয়েছেন। তবে তিনি তাঁদের চেনেন না। সিধুকে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্য করতে  শোনা যায়নি।