School Bus Catches Fire: দিল্লিতে চলন্ত বাসে আচমকা আগুন, প্রাণরক্ষা ২১ স্কুল পড়ুয়ার
School Bus Catches Fire (Photo: IANS)

নতুন দিল্লি, ২১ জুলাই: দিল্লির (Delhi) রোহিনী এলাকায় আগুন (Fire) লেগে গেল চলন্ত স্কুল বাসে (School Bus)। বৃহস্পতিবার দুপুর ২টো নাগাদ আচমকাই ওই স্কুল বাসে আগুন ধরে যায়। স্কুল বাসটিতে আগুন লাগার সঙ্গে সঙ্গে ২.১৫ নাগাদ দমকল কর্মীরা সেখানে পৌঁছে যান। বাসে থাকা ২১ জন পড়ুয়া ও চালক অক্ষত রয়েছে। আগুন গোটা বাসকে গ্রাস করার আগেই তারা নেমে আসে। তবে স্কুলে বাসের পাশে দাঁড়িয়ে থাকা পরপর ৩টি গাড়িও আগুনে পুড়ে যায়।

দমকল দফতরের এক আধিকারিক জানিয়েছেন, দুপুর ২টো ১৫ নাগাদ রোহিনীর সেক্টর-৭ সাই বাবা মন্দির টি পয়েন্টের কাছে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা সম্পর্কে তাঁরা খবর পান। দ্রুত ঘটনাস্থলে তিনটি দমকলের ইঞ্জিন পৌঁছে যায়। দমকলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দেখতে পান যে বাল ভারতী পাবলিক স্কুলের একটি স্কুল বাস ও আরও তিনটি গাড়িতে আগুন লেগেছে। দিল্লি ফায়ার সার্ভিসের প্রধান অতুল গর্গ আইএএনএসকে বলেন, "পুরো বাসটিতে আগুন লাগার আগেই সমস্ত শিশু এবং চালক নিরাপদে বেরিয়ে আসে।" আরও পড়ুন: President Election 2022 Result: প্রথম রাউন্ডের গণনা শেষে যশবন্ত সিনহার থেকে বড় ব্যবধানে এগিয়ে দ্রৌপদী মুর্মু

দুপুর আড়াইটে নাগাদ আগুন নিভিয়ে ফেলা হয়। হতাহতের ঘটনা ঘটেনি। আগুন লাগার কারণ জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।