Narendra Modi On Donald Trump India Visit: 'ভারত আপনার অপেক্ষায়, শীঘ্রই দেখা হচ্ছে আহমেদাবাদে', ডোনাল্ড ট্রাম্পের আমেরিকা ছাড়ার ভিডিওতে টুইট নরেন্দ্র মোদির
নরেন্দ্র মোদি ও ডোনাল্ড ট্রাম্প (Photo: File)

নতুন দিল্লি, ২৪ ফেব্রুয়ারি: আর কয়েকঘণ্টা পরই ভারতে উপস্থিত হচ্ছেন ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁকে স্বাগত জানানোর অপেক্ষায় রয়েছেন। প্রেসিডেন্ট ট্রাম্প এবং তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প (Melania Trump)। আজ সকাল ১১ টা ৪০ মিনিটে আহমেদাবাদের সর্দার বল্লভভাই আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন ট্রাম্প। তাঁর সঙ্গে উপস্থিত থাকবেন স্ত্রী ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প, কন্যা ইভানকা ট্রাম্প এবং জামাই জ্যারেড কুশনর।

হোয়াইট হাউজ থেকে ভারতের উদ্দেশে রওনা দেওয়ার একটি ভিডিও শেয়ার করেন প্রেআর কয়েকঘণ্টা পরই ভারতে উপস্থিত হচ্ছেন ডোনাল্ড ট্রাম্প। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁকে স্বাগত জানানোর অপেক্ষায় রয়েছেন। প্রেসিডেন্ট ট্রাম্প এবং তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প। আজ সকাল ১১ টা ৪০ মিনিটে আহমেদাবাদের সর্দার বল্লভভাই আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন ট্রাম্প। তাঁর সঙ্গে উপস্থিত থাকবেন স্ত্রী ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প, কন্যা ইভানকা ট্রাম্প এবং জামাই জ্যারেড কুশনর।সিডেন্ট ট্রাম্প। তাতে নরেন্দ্র মোদি টুইট করে লেখেন,"ভারত আপনার আসার অপেক্ষায় রয়েছে। আপনার আসাকে কেন্দ্র করে আমাদের দু' দেশের বন্ধুত্ব আরও বাড়বে। খুব শীঘ্রই আহমেদাবাদে দেখা হচ্ছে।" আজ দু'দেশের রাষ্ট্রপ্রধানের উপস্থিতিতে গুজরাটের মোতেরা স্টেডিয়ামে 'নমস্তে ট্রাম্প' অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সেখানে উপস্থিত থাকবেন লাখ লাখ দর্শক। গুজরাতে অনুস্থান শেষে ট্রাম্প স্বপরিবারে দিল্লির উদ্দেশে রওনা দেবেন।

আরও পড়ুন, দুদিনের ভারতসফরে আজ সপরিবারে উপস্থিত হচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, স্বাগত জানাতে প্রস্তুত আহমেদাবাদ

এই দিনটিকে মার্কিন প্রেসিডেন্টের কাছে স্মরণীয় করে রাখার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সবরমতি আশ্রম ঘুরে দেখা থেকে দিল্লি সফর সবকিছু নিয়েই সফরের তালিকাটি তৈরি। ট্রাম্পের জন্য খাবার থেকে উপহার, সবকিছুকে বিশেষভাবে সাজানো হয়েছে। খাবারের প্ল্যাটার, উপহারে কী দেওয়া হবে আপাতত তা সকলেরই জানা। তাঁকে স্বাগত জানাতে গতকাল থেকেই মোতেরা স্টেডিয়ামে ভিড় লেগে গেছে।