Sidhu Moose Wala: 'সিধু মুসওয়ালাকে খুন করেছে আমার গ্যাং', সলমনকে হুমকি দেওয়া বিষ্ণোইয়ের দাবিতে শোরগোল
Sidhu Moosewala, Lawrence Bishnoi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ৩ জুন:  পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার (Sidhu Moosewala) খুন নিয়ে ভয়াবহ দাবি করল কুখ্যাত গ্যাংস্টটার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)। পুলিশের একটানা জেরার সামনে বিষ্ণোই স্বীকার করে, সিধু মুসওয়ালাকে তার গ্যাংয়ের লোকেরা খুন করেছে। পুলিশ সূত্রে মিলছে এমন খবর।

রিপোর্টে প্রকাশ, পুলিশের একটানা জরায় লরেন্স বিষ্ণোই জানায়,  ভিকি মিধুখেরা তার বড় ভাই। ভিকির খুনের প্রতিশোধ নিতেই তার দল সিধুকে খুন করেছে। তবে সিধু খুনের বিষয়ে বিষ্ণোই কিছু জানে না বলে জানায় পুলিশের জেরায়। তিহাড় জেলে থাকার সময় টেলিভিশনের খবরে সিধু খুনের কথা বিষ্ণোই জানতে পারে বলেও দাবি করা হয়। শুধু তাই নয়, মুসওয়ালা খুনের সময় বিষ্ণোই নিজের মোবাইলও ব্যবহার করছিল না বলে পুলিশকে জানিয়েছে। সবকিছু মলিয়ে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং সিধু খুনে যুক্ত থাকলেও, সে এ বিষয়ে কিছু জানত না বলেই দাবি করে গ্যাংস্টার। তবে সিধু খুনের পর এবার তিহাড় জেলে তার নিরাপত্তা বাড়ানো হোক বলে দাবি করা হয় গ্যাংস্টারের তরফে।

আরও পড়ুন:  Hyderabad: গাড়িতে তুলে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, পুলিশের নজরে বিধায়ক-পুত্র, চলছে তদন্ত

প্রসঙ্গত সিধু খুনের পর কানাডা থেকে গোল্ডি ব্রার দাবি করে, ভিকি মিধুখেরার খুনের প্রতিশোধ নিতে সে-ই মুসওয়ালাকে হত্যা করেছে। এই গোল্ডি ব্রারও লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যুক্ত বলে জানা যায়। তখন থেকেই জল্পনা শুরু হয়। এরপরই পুলিশ লরেন্স বিষ্ণোইকে হেফাজতে নিয়ে টানা জেরা শুরু করে।