Bhopal Shocker: আইটিআই ছাত্রীর পোশাক বদলানোর ভিডিও তুলে টাকা দাবি ৩ যুবকের, ধৃত ২
Arrest, Representational Images (Photo Credit: File Photo)

ভোপাল, ২৪ সেপ্টেম্বর: এবার চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের (Chandigarh University) এমএমএস (MMS) ঘটনার মতো ঘটনা সামনে এল মধ্যপ্রদেশের ভোপালে (Bhopal)। আইটিআই (ITI)-র এক ছাত্রীর ওয়াশরুমে (Washroom) পোশাক বদলানোর ভিডিও (Dress Changing Video) তোলার অভিযোগ তিন প্রাক্তন ছাত্রের বিরুদ্ধে। অভিযোগ, ভিডিও সোশাল মিডিয়ায় (Social Media) আপলোড করার হুমকি দিয়ে টাকা দাবি করা হয় মেয়েটির থেকে। এই ঘটনায় অশোক গার্ডেন পুলিশ তিন যুবকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইন-সহ অন্যান্য ধারায় মামলা রুজু করেছে। তিন অভিযুক্তের মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনের খোঁজ চলছে।

পিপলানির বাসিন্দা ওই ছাত্রী বলেন, "আমি আইটিআই গোবিন্দপুরা থেকে পড়াশোনা করছি। ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা জয়ন্তীর অনুষ্ঠান ছিল। কাপড় পাল্টাতে ওয়াশরুমে গিয়েছিলাম। সেই সময় প্রাক্তন ছাত্র রাহুল যাদব, খুশবু ঠাকুর এবং অয়ন আমার ভিডিও তৈরি করে। আমার এক বন্ধু ২০ সেপ্টেম্বর আমাকে এই বিষয়ে জানায়। তিনজনই তাকে ভিডিওটি দেখিয়েছিল। ভিডিওতে আমাকে পোশাক বদলাতে দেখা যায়। তিন প্রাক্তন ছাত্রই আমাকে ভিডিও ভাইরাল করার হুমকি দেয়। বদলে টাকা দাবি করে। আমার বন্ধু খুশবু ঠাকুরকে ৫০০ টাকা দেয়। যদিও তিন যুবক আরও টাকা দাবি করে। তারা বলে যে টাকা না দিলে ভিডিওটি সোশাল মিডিয়ায় আপলোড করে দেবে। তাতে আমার অসম্মান হবে, আমার ক্যাম্পাসে যাওয়া বন্ধ হবে। বাবা-মায়ের কাছে মুখ দেখাতে পারব না ইত্যাদি। তাদের দেওয়ার মতো এত টাকা আমার কাছে নেই। আমি ভয় পেয়েছিলাম, তাই বাড়িতে বলার সাহসও হয়নি। ভয়ে আমরা বাড়ি থেকে দূরে যাওয়ার জন্য বের হয়েছিলাম। কিন্তু পুলিশ রেল স্টেশন থেকে আমাদের ধরে থানায় নিয়ে আসে।" আরও পড়ুন: India Replies To Pakistan PM: 'নিজের দেশের অপকর্মকে ঢাকতেই কাশ্মীর প্রসঙ্গ তুলেছেন', রাষ্ট্রসংঘে শেহবাজ শরিফকে তুলোধোনা ভারতের

ওই ছাত্রী পুলিশকে জানিয়েছেন যে অভিযুক্ত রাহুল যাদব, খুশবু এবং অয়ন আইটিআই থেকে পাশ করে গিয়েছে। যদিও তারা এখনও ক্যাম্পাসে ঘুরে বেড়াচ্ছে। তারা এখানে দাদাগিরি দেখায়। বর্তমানে পুরো বিষয়টি তদন্তে নেমেছে পুলিশ।